আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বিদায় নিতে ঢাকায় হাথুরুসিংহে

বিদায় নিতে ঢাকায় হাথুরুসিংহে

বিদায় নিতে ঢাকায় হাথুরুসিংহে

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক

আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ জাতীয় দলের কোচের পদ ছাড়ার আগেই কাঁধে তুলে নিয়েছেন শ্রীলঙ্কা দলের দায়িত্ব। জাতীয় দলের কোচ হিসেবে গতকালই হাথুরুসিংহের নাম ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। এরপর আজ বিসিবির সঙ্গে চুক্তি শেষের আনুষ্ঠানিকতা সারতে ঢাকায় এসেছেন টাইগারদের সাবেক এই কোচ।

বাংলাদেশ সময় ১১.৩০ মিনিটে ঢাকায় এসেছেন টাইগারদের সাবেক এই কোচ। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত বিসিবির সঙ্গে চুক্তি ছিল হাথুরুসিংহের। কিন্তু মেয়াদ শেষের দুই বছর আগেই দক্ষিণ আফ্রিকা সফর শেষে বিসিবির কাছে নিজের পদত্যাগ পত্র জমা দেন হাথুরু। তখন থেকেই তার ফেরার অপেক্ষায় ছিল বিসিবি। তার ঢাকায় আসার কথা ছিল বেশ ক’দিন আগেই। কিন্তু তিনি আসবো-আসবো করে আর আসেননি। অবশেষে আজ ঢাকায় আসলেন।

আগামী ২০ ডিসেম্বর শ্রীলঙ্কা ক্রিকেট দলের দায়িত্ব নিবেন হাথুরুসিংহে। ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে হাথুরুসিংহের অ্যাসাইনমেন্ট শুরু হবে। তবে লঙ্কান কোচ হিসেবে হাথুরুসিংহের প্রথম পূর্ণাঙ্গ সিরিজ হতে যাচ্ছে জানুয়ারির বাংলাদেশ সফর। দুটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট ও একটি ত্রিদেশীয় সিরিজ খেলতে জানুয়ারির প্রথম সপ্তাহে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা।

এদিকে হাথুরুর পদত্যাগের পর বিসিবিও নতুন কোচ খোঁজা শুরু করে দিয়েছে। এরই মধ্যে টাইগারদের কোচ হতে সাক্ষাৎকার দিয়ে গেছেন রিচার্ড পাইবাস। শনিবার সন্ধ্যায় আসছেন ফিল সিমন্স। এ ক্যারিবিয়ানও বাংলাদেশের সম্ভাব্য কোচের শর্টলিষ্টে আছেন।

আর / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে