আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > জোয়ারের পর ভাঁটায় পড়লো শখ-তপু

জোয়ারের পর ভাঁটায় পড়লো শখ-তপু

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

গত বছরের ১২ জুন শিডিউল ফাঁসানোর অভিযোগ আনলেন  অভিনেত্রী আনিকা কবির শখের বিরুদ্ধে। আর অভিযগটি করলেন নাট্যনির্মাতা তপু খান। শখকে বয়কটের আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলন করেছিলেন তপু খান। ঐ সময় তপু খান বলেছিলেন, সবচেয়ে বড় ক্ষতিটা হয়েছে সম্পর্ক আর বিশ্বাসের।

সম্মেলনে তপু  বলেছিলেন তার শখের মতো একজন তারকা এমন কথার বরখেলাপি করলে নতুনরা কী করবে?  কিন্তু এর মাঝে দেড় বছর পর  মরুভূমির গরম হাওয়ায় শীতলতা এসেছে ফের উষ্ণায় পূর্ণ হল। এভাবেই কেটে গেছে প্রায় দেড় বছর মরুভুমির তপ্ততা শীতলতা পরে উষ্ণতা আর এই ভাবেই আবারো  শখ-তপু খানের মাঝে বরফ গলতে শুরু করেছে।

ফাইনালি ২০১৭ ের শেষ ভাগে  ডিসেম্বরে দুজনের সম্পর্ক নতুন করে যাত্রা শুরু করলো। এই দেড় বছরের মধ্যে শুধু সম্পর্কই ঠিক হয়ে যায় নি। দুজনে একসাথে ফের কাজ শুরু করেছে।

রাজধানীর উত্তরার ক্যাপ্টেন বারিস্তা রেস্টুরেন্টে তপু খানের ‘ইয়েস’ নামের একটি শুটিংয়ে অংশ নিলেন শখ। সেখানেই শখ জানালেন, আমাদের মাঝে কোনো ঝামেলা নেই। সব ঝামেলা চুকে গেছে। এই তো দেখতেই পাচ্ছেন আমরা নতুনভাবে কাজ শুরু করেছি। আশা করছি নতুন কাজটা ভালোই হবে।

তপু খান বলেন, আমাদের মাঝে একটা সমস্যা হয়েছিল। সেসব আর ভাবতে চাইনা। শখ একজন ভালো অভিনেত্রী। তাকে নিয়ে কাজ করতে চাই। মাঝখানের সময়টা ভুলে নতুন নতুন উদ্যমে বেটার কিছু কাজ হবে আশা করছি।

তপু খান পরিচালিত ‘ইয়েস’ নামের এই নাটকে শখের বিপরীতে অভিনয় করছেন নিশো। চিত্রনাট্য লিখেছেন রুম্মন রশীদ খান।

এ এম/এ এস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে