আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সানি লিওনের বিজ্ঞাপনটি মাঝরাতেই প্রচারের নির্দেশ

সানি লিওনের বিজ্ঞাপনটি মাঝরাতেই প্রচারের নির্দেশ

সানি লিওনের বিজ্ঞাপনটি গভীর রাতেই প্রচারের নির্দেশ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সানি লিওন নামটিই যেন বিতর্কে ঠাসা। যেহেতু তিনি পর্ন সিনেমার সাবেক অভিনেত্রী, তাই তাকে নিয়ে বলিউড নির্মাতারা একটু যৌন আবেদনের দৃশ্যতেই অভিনয় করাতে চান। সেই জেরে একটি কনডমের বিজ্ঞাপনে মডেল হন আলোচিত নায়িকা সানি লিওন। সেই বিজ্ঞাপনকে ঘিরে ওঠে আপত্তির ঝড়।

সাফল্যের এই রাস্তায় নয়া বিতর্কে জড়ালেন তারকা। কনডমের বিজ্ঞাপন নিয়ে কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্সের রোষের মুখে পড়লেন তিনি। ইতোমধ্যে বিজ্ঞাপনটি সম্পর্কে আপত্তি জানিয়ে অভিযোগও দায়ের করা হয়েছে।

অভিযোগের বিষয়টি খতিয়ে দেখে অ্যাডভার্টাইজিং স্ট্যান্ডার্ড কাউন্সিল অফ ইন্ডিয়ার তরফে একটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যার সেই বিজ্ঞাপন প্রচারে নির্দিষ্ট সময়সীমা বেধে দেয়া হয়েছে। এখন থেকে রাত ১০টা থেকে সকাল ৬টার মধ্যে চলতে পারবে সানির সেই বিজ্ঞাপন।

কারণ হিসেবে উল্লেখ করা হয়, এই সময়ে বাচ্চারা সাধারণত ঘুমিয়ে পড়ে। যেহেতু এই বিজ্ঞাপনগুলো একেবারেই প্রাপ্তবয়স্কদের কথা ভেবে বানানো, তাই এই সময়টাতেই চলবে এই বিজ্ঞাপন।

প্রসঙ্গত, দিনের বেলা সানির কনডমের বিজ্ঞাপন টিভির পর্দায় চললে শিশুমনে প্রভাব পড়তে পারে, এই মর্মে অভিযোগ দেয়া হয়েছিল। তারই ভিত্তিতেই এই নির্দেশিকা দেয়া হয়।

এসএম

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে