আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > রিয়াল ছাড়ছেন বেল-বেনজেমা-ক্রিস্টিয়ানো

রিয়াল ছাড়ছেন বেল-বেনজেমা-ক্রিস্টিয়ানো

রিয়াল ছাড়ছেন বেল-বেনজেমা-ক্রিস্টিয়ানো

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

ইউরোপিয়ান ও স্প্যানিশ ক্লাব ফুটবলে হঠাৎ শোনা যাচ্ছে খেলোয়াড়দের দলবদলের জোড়ালো গুঞ্জন। মর্যাদার চ্যাম্পিয়ন্স লিগ শেষ হতে নাহতেই এমন গুঞ্জন শুরু হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে।griezmann

স্প্যানিশ গণমাধ্যম ডন ব্যালনের চমকপ্রদ খবরে বেশ গরম হয়ে উঠেছে ফুটবল দুনিয়া। তারা জানাচ্ছে, এই মৌসুমেই নাকি গ্যারেথ বেল-করিম বেনজেমা-ক্রিস্টিয়ানো রোনালদোর (বিবিসি) যেকোনো একজনকে বিক্রি করে দেবে সদ্য চ্যাম্পিয়ন্স লিগ জেতা রিয়াল মাদ্রিদ। এছাড়া অ্যাথলেটিকো মাদ্রিদের তারকা ফুটবলার অ্যান্টোনিও গ্রিজম্যানকে চটজলদি নিজেদের শিবিরে আনতে চান রিয়াল কোচ জিনেদিন জিদান।

ব্রিটিশ গণমাধ্যম দি সান জানিয়েছে, এই গ্রীষ্মেই ইংলিশ ক্লাব চেলসি ছাড়ছেন এডেন হ্যাজার্ড ও দিয়াগো কস্তা। ১০০ মিলিয়ন ইউরোতে হ্যাজার্ডকে নিতে মুখিয়ে আছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। আর চাইনিজ সুপার লিগে যোগ দিচ্ছেন কস্তা।

ফ্রাঙ্কো ফুটবল জানিয়েছে, মোনাকোর ডিফেন্ডার বেঞ্জামিন মেন্ডিকে পেতে মরিয়া হয়ে আছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি।

munichenজার্মান ওয়েবসাইট আরএমসি’র তথ্য অনুযায়ী, চাইনিজ ক্লাব গুয়াংজুর ব্রাজিলিয়ান মিডফিল্ডার পউলিনহোর সঙ্গে পুরোপুরি পাকা কথা সেরেই ফেলেছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। টটেনহামের সাবেক এই ফুটবলারকে বেশ মনে ধরেছে বায়ার্ন কোচ কার্লোস আনচেলত্তির।

ফের গরম খবর দিয়েছে ব্রিটিশ দি সান, জানিয়েছে ম্যানচেস্টার সিটির ঝুলির খবর। ক্রিস্টাল প্যালেসের উইঙ্গার উইলফ্রেড যাহাকে নিজেদের পছদের তালিকায় সবার উপরেই রেখেছে ম্যান সিটি। আইভরি কোস্টের এই ফুটবলারকে বেশ মনে ধরেছে পেপ গার্দিওলার।

এদিকে, চিলির গণমাধ্যম কো-অপারেটিভা জানাচ্ছে, আর্সেনালের চিলিয়ান স্ট্রাইকার অ্যালেক্সিস সানচেজকেও দলে নিচ্ছে ইংলিশ ক্লাব ম্যানসিটি।

ডেইলি মিরর এর মতে, ম্যানইউ কোচ মরিনহো বেশ নড়েচড়ে বসেছেন। তিনি চান জার্মান ফুটবলার মেসুত ওজিল খুব তাড়াতাড়ি আর্সেনাল ছেড়ে রেড ডেভিল শিবিরে যোগদান করুক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে