আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > হাইভোল্টেজ ম্যাচে বোলিংয়ে রংপুর, একাদশে নেই মাশরাফি-গেইল

হাইভোল্টেজ ম্যাচে বোলিংয়ে রংপুর, একাদশে নেই মাশরাফি-গেইল

হাইভোল্টেজ ম্যাচে বোলিংয়ে রংপুর, একাদশে নেই মাশরাফি-গেইল

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লিগ পর্বের শেষ দিন আজ। দিনের প্রথম ও একমাত্র হাইভোল্টেজ ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে টস হেরে বোলিং করছে রংপুর রাইডার্স।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর একটায় শুরু হয়েছে ম্যাচটি। সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি ও মাছরাঙা টিভি। এছাড়া অনলাইনে লাইভ দেখা যাচ্ছে র‍্যাবিটহোল বিডি মোবাইল অ্যাপে।

এ ম্যাচে একাদশে নেই রংপুরের নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার পরিবর্তে রংপুরকে নেতৃত্ব দেবেন ব্রেন্ডন ম্যাককালাম।

মাশরাফি ছাড়াও বিশ্রামে রয়েছেন- ক্রিস গেইল, জিয়াউর রহমান, চামারা কাপুগেদারা, নাজমুল ইসলাম, সোহাগ গাজী এবং ইসুরু উদানা। দলে নেয়া হয়েছে- রুবেল হোসেন, আবদুর রাজ্জাক, শাহরিয়ার নাফিস, এবাদত হোসেন, জনসন চার্লস, এডাম লিন এবং স্যামুয়েল বদ্রিকে।

এদিকে চার পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে ঢাকাও। বাদ পড়েছেন- শহীদ আফ্রিদি, ক্যামেরন ডেলপোর্ট, সাদমান ইসলাম, নাদিফ চৌধুরি। দলে ঢুকেছেন- মেহেদী মারুফ, মোহাম্মদ সাদ্দাম, মোহাম্মদ আমির এবং এভিন লুইস।

রংপুর একাদশ:

এডাম লিথ, জনসন চার্লস, ব্রেন্ডন ম্যাককালাম, মোহাম্মদ মিথুন, রবি বোপারা, শাহরিয়ার নাফিস, নাহিদুল ইসলাম, আবদুর রাজ্জাক, স্যামুয়েল বদ্রি, এবাদত হোসেন এবং রুবেল হোসেন।

ঢাকা একাদশ:

এভিন লুইস, জো ডেনলি, মেহেদী মারুফ, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান, জহুরুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, আবু হায়দার, মোহাম্মদ আমির এবং মোহাম্মদ সাদ্দাম।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে