আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > জয়কে নিয়ে উদ্বিগ্ন অপু, করবেন সংবাদ সম্মেলন

জয়কে নিয়ে উদ্বিগ্ন অপু, করবেন সংবাদ সম্মেলন

image1-

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বছরের শুরু থেকে আলোচিত বিষয় শাকিব-অপুর সংসার কাহিনী। হঠাৎ টিভি লাইভে অপুর বিয়ে-সন্তান ফাঁস করে দেওয়া, এদিকে পরিস্থিতি সামাল দিতে শাকিবের বউ-সন্তান মেনে নেওয়া। এরপরের মাসগুলোতে দুজন-দুজনের মুখ দেখাদেখি বন্ধ। হুট করে আবারো তা জ্বলে ওঠে সন্তান রেখে অপুর ভারতে যাওয়া ইস্যুতে।

লাইভে স্ত্রী-সন্তানকে শাকিব মেনে নিলেও সে যে মন থেকে তাদের মেনে নেয়নি তেমন অসংখ্য ঘটনা চলতি বছর দেখেছে গণমাধ্যমকর্মীসহ সাধারণ ভক্তরা। প্রথম সারির একটি পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজনে দুজনের আলাদা অংশগ্রহণ, এফডিসির নির্বাচনে দুপুরে অপু, রাতে শাকিবের প্রবেশ। সন্তানের জন্মদিন উদযাপনে দ্বিমত আয়োজন, পরে পাল্টাপাল্টি অভিযোগ ছুড়েছেন এই বিনোদন অভিনয়শিল্পীরা।

তবে শেষঅবধি সেই শঙ্কাটি সত্যিই হলো। শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার অবশেষে ভেঙেই যাচ্ছে। শাকিবের পক্ষ থেকে অপুকে ডিভোর্সের নোটিশ পাঠানো হয়েছে। গত ২৯ নভেম্বর শাকিব নোটিশে স্বাক্ষর করেছেন বলে জানা যায়।

তাদের নিয়ে কৌতুহলের শেষ নেই ভক্তকুলে। হওয়াটাও স্বাভাবিক। কারণ দুজনই ঢালিউডের সুপারস্টার তারকা।

হঠাৎ করে কি হয়েছে? কেনো? কি অভিযোগে ডিভোর্সের সিদ্ধান্ত? ইত্যাদি প্রশ্ন ও জল্পনার মধ্যে গরম শোবিজ অঙ্গন। নতুন খবর হচ্ছে- এসব প্রশ্নের জবাব দিতে এবং নিজের ব্যাক্তিগত অবস্থান সম্পর্কে জানাতে সাংবাদিকদের সামনে আসেন অপু বিশ্বাস।

সময়ের আলোচিত এই চিত্রনায়িকা বলেন, ডিভোর্স নোটিসটি পাবার পরে আমি একজন আইনজীবির পরামর্শ নিয়ে একটি সংবাদ সম্মেলন করব। সেখানে সাংবাদিকদের নিজের কিছু কথা জানাতে চাই। এদিকে শাকিব-অপুর বিয়ের কাবিনে দেনমোহর বাবদ শুধু ৭ লাখ টাকা উল্লেখ থাকলেও অপু বলেন, আমাদের বিয়ের কাবিননামায় টাকার অংক(দেনমোহর বাবদ) উল্লেখ আছে ১ কোটি ৭ লাখ। এটাকে কেউ যেন বিভ্রান্ত না করে। সবশেষে অপু বলেন, শাকিব এভাবে ডিভোর্স নোটিস বাসাতে পাঠিয়ে জলঘোলা না করে নিজে সুন্দরভাবে আমার সঙ্গে কথা বলে সংবাদ সম্মেলন করে সবাইকে জানিয়ে দিতে পারত।

বিচ্ছেদ নিয়ে পরিবারের সঙ্গে আলাপ করবেন বলে জানান অপু। তবে এরইমধ্যে সন্তানকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। অপু বলেন, ‘আমাদের কী হবে তা এখন আর ভাবছি না, জয়কে নিয়ে চিন্তা হচ্ছে। কারণ তাকে ছাড়া আমি বাঁচব না। এখন আর কিছু ভাবতে পারছি না, এসব বিষয়ে আর কথা বলতে চাই না।’

এদিকে শাকিব দেশের বাইরে থাকায় তালাকনামায় কী আছে সে সম্পর্কে জানিয়েছেন তার আইনজীবী সিরাজুল ইসলাম। তিনি জানান, ‘বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা অপুকে পরিশোধ করবেন শাকিব খান। এ ছাড়া তিনি একমাত্র সন্তান আব্রাম খান জয়ের ভরণপোষণ করবেন।’

তিনি আরও বলেন, ডিভোর্সের জন্য শাকিব দু’টি কারণে দেখিয়েছেন। তার প্রথম অভিযোগ- অপু তাদের একমাত্র সন্তানকে কাজের লোকের কাছে রেখে ‘কথিত’ বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছিলেন। দ্বিতীয় অভিযোগে শাকিব জানিয়েছেন, অপু তার কোনো নির্দেশ মেনে চলেন না। তাই তিনি বিবাহবিচ্ছেদ চান।

উল্লেখ, এর আগে দীর্ঘ দিনের আড়াল ভেঙ্গে নায়ক শাকিব খানের বাচ্চা কোলে নিয়ে দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে হাজির হয়ে অপু বিশ্বাস শাকিবের সঙ্গে তার বিয়ের খবর ফাঁস করেন। এর আগে মিডিয়া থেকে প্রায় বিচ্ছিন্ন ছিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি ছেলে আব্রাহাম খান জয়কে কাজের মেয়ের জিম্মায় রেখে অপু বিশ্বাস কলকাতায় যাওয়ার পর থেকে সম্পর্কের টানাপড়ন শুরু হয়। এরই ধারাবাহিকতায় নভেম্বরের শেষ সপ্তাহে অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটার পাঠান শাকিব খান। ‌আর ওই ঘটনা প্রকাশ পায় গত ৪ ডিসেম্বর সোমবার।

জানা গেছে, মূলত দুই কারণে স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্স দিয়েছেন শাকিব খান। প্রথম কারণ, অপু তাদের সন্তানকে কাজের লোকের কাছে রেখে কথিত বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছিলেন। আর দ্বিতীয় অভিযোগে শাকিব জানিয়েছেনে, অপু তার কোনো নির্দেশ মেনে চলেন না। তাই তিনি বিবাহবিচ্ছেদ চান।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে