আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভাঙছে অপুর সংসার, তালাকনামা পাঠালেন শাকিব

ভাঙছে অপুর সংসার, তালাকনামা পাঠালেন শাকিব

শাকিব খান ও অপু বিশ্বাস

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

অবশেষে গুঞ্জনই সত্যি হল। ঢালিউডের সুপারস্টার শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন। এর মাধ্যমে শেষ হলো ঢাকাই চলচ্চিত্রের এই জুটির ৯ বছরের দাম্পত্য সম্পর্ক। সোমবার দুজনের ঘনিষ্ঠ সূত্রগুলো খবরটির সত্যতা নিশ্চিত করেছে।

জানা গেছে, অনেক আগেই ডিভোর্সের চিঠিতে স্বাক্ষর করে রেখেছিলেন শাকিব খান। ৩ দিন আগে সেই চিঠি এক আত্মীয়ের মারফতে অপুর কাছে পাঠানো হয়। বর্তমানে ছবির শুটিং-এ ভারতে আছেন শাকিব খান।

গোপনে বিয়ে করার পর বেশ ভালোই ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। আট বছর আগের সে বিয়ের খবর যেই না জনসমক্ষে চলে আসে, তখনই দুইজনের মধ্যে শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। শুধু ছেলে আব্রামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও কথা হয়নি দুইজনের।

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তাঁরা দুজন সমানতালে সিনেমার শুটিং করে গেছেন। চলতি বছর ১০ এপ্রিল একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। সেদিন অপু বলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলেও আছে।’

অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নিয়ে শাকিবকে বিয়ে করার কথাও জানান তিনি। বিয়ের কথা প্রকাশ করার পর থেকেই এ নিয়ে তুমুল বিতর্ক ওঠে দেশজুড়ে। দেশের শীর্ষ একটি দৈনিককে দেয়া সাক্ষাৎকারে শাকিব বলেছিলেন, তিনি চান না মা হওয়ার পর অপু আর চলচ্চিত্রে অভিনয় করুন।

কিছুদিন আগেই সন্তানের এক বছরের জন্মদিনের বড় আয়োজন করেন অপু বিশ্বাস। সেখানে তার স্বামী শাকিব খানকে দেখা যায়নি। যদিও সেসময় তিনি দেশেই অবস্থান করছিলেন। এর কিছুদিন পরই গুজব ওঠে অপু বিশ্বাসকে ডিভোর্স দিচ্ছেন শাকিব খান। অবশেষে সেই গুঞ্জনই হলো সত্যি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে