আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > প্রয়াত মেয়রের বাসায় প্রধানমন্ত্রী

প্রয়াত মেয়রের বাসায় প্রধানমন্ত্রী

প্রয়াত মেয়রের বাসায় প্রধানমন্ত্রী
প্রয়াত মেয়রের বাসায় প্রধানমন্ত্রী

প্রতিচ্ছবি প্রতিবেদক:

মেয়র আনিসুল হকের বাসায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার দুপুর ১টা ৫২ মিনিটে তিনি মেয়রের বাসভবনে পৌঁছান। সেখানে বেশ কিছুক্ষণ অবস্থান করেন তিনি। শোক সন্তপ্ত পরিবারকে সান্ত্বনা দেন। কথা বলেন মেয়রের পরিবারের বিভিন্ন সদস্যের সঙ্গে।

এর আগে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) এর মেয়র আনিসুল হকে মৃত্যুতে দেয়া শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘জনকল্যাণ ও সেবামূলক কাজের মাধ্যমে তিনি সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছিলেন। জনবান্ধব এই মেয়রের মৃত্যুতে দেশ ও জাতি একজন নিবেদিত প্রাণ জনপ্রতিনিধিকে হারালো।’

প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

প্রয়াত মেয়রের বাসায় প্রধানমন্ত্রী
প্রয়াত মেয়রের বাসায় প্রধানমন্ত্রী

যুক্তরাজ্য থেকে সিলেট বিমানবন্দর ও ঢাকার শাহজালাল বিমানবন্দর হয়ে শনিবার দুপুরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) এর মেয়র আনিসুল হকের মরদেহ বাসায় নিয়ে আসার পর এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। বাসায় ভিড় জমান বন্ধু, স্বজন ও শুভাকাঙ্খীরা। প্রিয় মানুষটিকে শেষবারের মতো এক নজর দেখতে ভিড় করেন অনেক নগরবাসী।

আনিসুল হকের মরদেহ বিকেল তিনটার দিকে রাখা হবে আর্মি স্টেডিয়ামে। সেখানে তার জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

এর আগে শুক্রবার বাদ জুমা আনিসুল হকের প্রথম জানাজা লন্ডনের রিজেন্ট পার্ক সেন্ট্রাল মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজায় বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি, কমিউনিটি নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীরা অংশ নেন। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমও জানাজায় উপস্থিত ছিলেন।

আর এইচ / এম এম

নিজ বাসায় আনিসুল হক

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে