আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > শেষ চারের লড়াইয়ে কুমিল্লার সামনে রংপুর, মুখোমুখি ঢাকা-রাজশাহী

শেষ চারের লড়াইয়ে কুমিল্লার সামনে রংপুর, মুখোমুখি ঢাকা-রাজশাহী

শেষ চারের লড়াইয়ে কুমিল্লার সামনে রংপুর, মুখোমুখি ঢাকা-রাজশাহী

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

চট্টগ্রাম পর্ব শেষে দুই দিন বিরতির পর ফের মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের  (বিপিএল) চার-ছক্কার মার-মার কাট-কাট লড়াই। আজ শুরু হচ্ছে বিপিএলের শেষ পর্ব।শেষ চারের লড়াইয়ে কুমিল্লার সামনে রংপুর, মুখোমুখি ঢাকা-রাজশাহী

দিনের প্রথম ম্যাচে দুপুর ১টায় মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রংপুর রাইডার্স। দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টায় ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে রাজশাহী কিংস।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুটি ম্যাচই সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন ও গাজী টেলিভিশন। এছাড়া অনলাইনে লাইভ দেখা যাবে র‍্যাবিটহোল বিডি মোবাইল অ্যাপে।

বিপিএলে এ পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে ৩৪টি ম্যাচ। সিলেট-ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে এরইমধ্যে শেষ চার নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। অপরদিকে ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পঞ্চমস্থানে রয়েছে মাশরাফির দল। বাকী ৩ ম্যাচের দুটিতে জিতলেই শেষ চার নিশ্চিত হবে রংপুরের।

শেষ চারের লড়াইয়ে আছে ঢাকা এবং রাজশাহীও। ১০ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে ঢাকা ডায়নামাইটস। লিগ পর্বে বাকী দু’টি ম্যাচ থেকে একটি জিতলেই শেষ ৪ নিশ্চিত হবে লুইস-আফ্রিদিদের।

রাজশাহীর হাতেও আছে দুটি ম্যাচ। শেষ চারের টিকিট কাটতে হলে দু’টি ম্যাচ জেতার পাশাপাশি ঢাকা-রংপুরের খারাপ ফলাফলের জন্য প্রার্থনা করতে হবে ড্যারেন স্যামিদের।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে