আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > বাজেটে মানুষের পকেটে হাত দিয়েছে সরকার: খালেদা

বাজেটে মানুষের পকেটে হাত দিয়েছে সরকার: খালেদা

khaleda-zia

প্রতিচ্ছবি প্রতিবেদক:
এবারের বাজেটে সরকার সাধারণ মানুষের পকেটে হাত দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
২০ দলের শরীক এলডিপির নেতাদের সম্মানে আয়োজিত ইফতারে অংশ নিয়ে এ অভিযোগ করেন খালেদা জিয়া। তিনি বলেন, দেশের মানুষ এখন ব্যাংকে টাকা রাখতেও ভয় পায়। দেশে আইনের শাসন নেই উল্লেখ করে খালেদা জিয়া বলেন, ২০১৮ সাল হবে জনগনের। দেশ থেকে সব অন্যায় অত্যাচার বিদায় হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। গ্যাস এবং বিদ্যুতের দাম বাড়ানোর ফলে সাধারণ মানুষের জীবন অতীষ্ট হয়ে পড়েছে বলেও মন্তব্য করেন বিএনপি চেয়ারপার্সন।
আইনশৃঙ্খলা পরিস্থিতির অবণতি হচ্ছে বলেও অভিযােগ করেন খালেদা জিয়া। তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি হচ্ছে। আওয়ামী লীগ অনেক কথা বলে। কিন্তু কাজ করে না। ৪০ থেকে ৫০ টাকার নিচে সবজি পাওয়া যায় না।

তিনি বলেন, দেশে আইনের শাসন বলতে কিছু নেই। মানুষ ন্যায়বিচার পায় না। বিচারক নয়, বিচার বিভাগকে সরকার নিয়ন্ত্রণ করছে বলেও অভিযােগ করেন বিএনপি চেয়ারপার্সন।

তিনি বলেন, পত্রিকা খুললে দেখা যায়, সারা দেশে প্রতিনিয়ত গুম, খুন চলছে। নারী নির্যাতন বেড়ে গেছে; কেউ নিরাপদ নয়। কি ঘরে কি বাইরে, শিশুরা পর্যন্ত নিরাপদ নয়।
খালেদা জিয়া বলেন, ‘নির্বাচন এলে ওরা সুন্দর সুন্দর কথা বলবে, মিথ্যা বলবে। উন্নয়নের ফিরিস্তি তুলে ধরবে। কিন্তু হিসাব চাইলে, তখন হিসাব মেলাতে পারবে না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে