আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > প্রেম-বিচ্ছেদ অতঃপর বিয়ে!

প্রেম-বিচ্ছেদ অতঃপর বিয়ে!

নার্গিস ফাখরি ও উদয় চোপড়া

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ভালোবেসে জড়িয়েছিলেন প্রেমে। বহুদুর এগিয়ে ছিল তাদের চমৎকার রসায়ন। এরপর নিন্দুকদের আনন্দে ভাসিয়ে বিচ্ছেদ। তবে শেষ ভালো যার সব ভালো তার। খুশির সংবাদ, অবশেষে আবার নাকি জোড়া লেগেছে বলিউড ডিভা নার্গিস ফাখরি আর উদয় চোপড়ার সম্পর্ক।

সূত্রের দাবি, সমস্ত মান অভিমান সরিয়ে রেখে শিগগিরই বিয়ে করতে চলেছেন নার্গিস-উদয়। আর সেটাও নাকি এবারের শীতেই মানে আসছে বছরের শুরুতে।

বলিউডের বনেদী চোপড়া পরিবারের এক ঘনিষ্ঠ সদস্যের দাবি, খুব তাড়াতাড়িই তাদের পরিবারে আবার একটি  বিয়ে হতে চলেছে।

তবে অন-ক্যামেরায় এই জুটি কখনই তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। যদিও ইদানিং তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ঢু মারলে একটি কথা বেশ বোঝা যায়, দুজনের সম্পর্কের ভাঙনটা অন্তত কেটে গেছে। ফিরেছে বসন্তের হাওয়া। আর এমন সংবাদে উদয়-নার্গিসের শুভাকাঙ্খিরা যে খুশিই হয়েছেন তা বলাই বাহুল্য। আর নিন্দুকদের মুখে ছাঁই।

বলিউড ডিভা নার্গিস ফাখরি ও উদয় চোপড়ামনে করা হচ্ছে, আগামী বছরের শুরুতেই হবে এই বিয়েটি। সূত্রের খবর, উদয়ের মা প্যাম চোপড়ার সঙ্গেও নার্গিসের সম্পর্কটা খুব ভালো।

ওই ঘনিষ্ঠ সূত্রের দাবি, বিয়ের ব্যাপারে প্রতিজ্ঞাবদ্ধ উদয়। কিন্তু নার্গিসই কিছুটা কমিট মেন্টফোবিয়ায় ভোগেন। গত দু’বছর ধরে এই সম্পর্ককে সকলের সামনে আনতে চেয়েছেন উদয়, কিন্তু রাজি ছিলেন না নার্গিস। অনেক সময় তাই সম্পর্ক থেকে পালাতে নিউইয়র্ক চলে যেতেন নার্গিস। আবার কখনো ভুল বোঝাবুঝিতে সরে থেকেছেন উদয়ও। তবে বর্তমানে নার্গিস মুম্বাইয়ে রয়েছেন।

আর দুজনই চাইছেন এই সম্পর্ককে একটি নাম দেয়ার জন্য।

জুহুতে চোপড়াদের বাড়িতে মাঝেমধ্যেই থাকেন নার্গিস। এমনকি এক সাক্ষাতকারে নার্গিস উদয়ের উচ্ছ্বসিত প্রশংসা করে বলেন, ‘তাকে জীবনে পাওয়াটা সত্যিই বড় ভাগ্যের।’

পরিবারতো রাজিই কেটে গেছে ভুল বোঝাবুঝির কালো মেঘও। এখন কেবল নার্গিস-উদয়ের অফিসিয়াল ঘোষণার অপেক্ষা।

সূত্র: ইন্ডিয়া টুডে

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে