আপনি আছেন
প্রচ্ছদ > ক্যাম্পাস > শেকৃবি ছাত্রলীগের কমিটি ঘোষণা

শেকৃবি ছাত্রলীগের কমিটি ঘোষণা

 ২৮শে নভেম্বর, ২০১৭ তে ঘোষিত শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখা ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু এবং সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান

প্রতিচ্ছবি শেকৃবি প্রতিনিধি

অনেক জল্পনা-কল্পনা শেষে গতকাল ২৮শে নভেম্বর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। কমিটি এস এম মাসুদুর রহমান মিঠুকে সভাপতি এবং মোঃ মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

গত ২৮শে নভেম্বর এস আর সোহাগ ও জাকির স্বাক্ষরিত পত্রে আগামী এক বছরের জন্য শেকৃবি শাখা ছাত্রলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন গৌতম রায়, আসিফ ইবনে আমেজ মিম, সারাফাত খান এবং আবির আহমেদ মিথেন। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন মাহমুদুল হাসান সোহেল, চৈতি দে পূজা, রুদ্রনাথ টুটল এবং আব্দুল মান্নান।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন সোনিয়া নুসরিন সুমি, মঈনুল আজম সোহাগ, হাবিবুর রহমান এবং আজমির তুলি। এছাড়া উপপ্রচার সম্পাদক দেবাশীশ দাস, সহ- সম্পাদক হাফিজুর রহমান এবং সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন মানষ কিওণীয়া নয়ন, আসাদুজ্জামান অভি, রাজেশ চক্রবর্তী, শেখ সোহান আহমেদ এবং কৃঞ্চ কৃপা আনন্দ।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন

কায়েস ইবনে জুবায়ের/ ই এ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে