আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > শেখ হাসিনা সততায় তৃতীয়, খালেদা জিয়া দুর্নীতিতে: কাদের

শেখ হাসিনা সততায় তৃতীয়, খালেদা জিয়া দুর্নীতিতে: কাদের

ওবায়দুল কাদের

প্রতিচ্ছবি প্রতিবেদক:

জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, একজন (শেখ হাসিনা) সততায় তৃতীয়, আরেকজন (খালেদা জিয়া) দুর্নীতিতে তৃতীয়।

মঙ্গলবার ঢাকা সিটি কর্পোরেসনের প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নগর ভবনে আয়োজিত এক স্মরণ সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। মাহফিলে প্রয়াত মেয়র মোহাম্মাদ হানিফের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন সুফি মোহাম্মদ সুলতান।

ওবায়দুল কাদের বলেন, আমি বিএনপি তুচ্ছ করছি না। তাদের দুর্বল ভাবার কোনো কারণ নেই। সাংগঠনিকভাবে তারা এলোমেলো হলেও সমর্থনের দিক দিয়ে কিন্তু দুর্বল না।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ধাক্কা দিয়ে আওয়ামী লীগের মত বটবৃক্ষ ফেলা যাবে না। এ রঙিন স্বপ্ন ভুলে যান। গণঅভ্যুত্থানের কথা বলে লাভ নেই। শেখ হাসিনার সরকার উন্নয়ন দিয়ে গণঅভ্যুত্থান এখন জাদুঘরে পাঠিয়ে দিয়েছে। জনগণ শেখ হাসিনার উন্নয়নে খুশি। গত আট বছরে আন্দোলন জমাতে পারেনি। আগামী আট বছরেও জমাতে পারবেন না।

কাদের বলেন, মেয়র সাঈদ খোকন ও দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের মাঝে সামান্য ভুল বুঝাবুঝি ছিল। এখন তাদের মিলিয়ে দিলাম। দলের মধ্যে কোনো সমস্যা থাকলে আমাকে বলবেন। দলের কেন্দ্রীয় নেতারা আছে তাদের বলবেন। যদি কাজ না হয় তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে তাকে বলবেন।

দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনের সভাপতিত্বে স্মরণ সভা ও দোয়া মাহফিলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মোহাম্মদ চৌধুরী, আহমদ হোসেন, দফতর সম্পদক আবদুস সোবাহান গোলাপ, দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এস/ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে