আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > মার্কিন অভিনেত্রীকে বিয়ে করতে যাচ্ছেন প্রিন্স হ্যারি

মার্কিন অভিনেত্রীকে বিয়ে করতে যাচ্ছেন প্রিন্স হ্যারি

মার্কিন অভিনেত্রীকে বিয়ে করতে যাচ্ছেন প্রিন্স হ্যারি

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

বিয়ে করতে যাচ্ছেন ব্রিটিশ রাজ পরিবারের উত্তরসূরি প্রিন্স হ্যারি। গার্লফ্রেন্ড ও মার্কিন অভিনেত্রী মেগান মর্কেলের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি।

২০১৬ থেকে ডেট করছিলেন হ্যারি ও মেগান। চলতি মাসের শুরুর দিকেই তাঁদের এনগেজমেন্ট হয়। কিন্তু সে খবর জানতেন শুধু রাজপরিবারের ঘনিষ্ঠরা। বাকিংহাম প্যালেসের মুখপাত্র জানিয়েছেন, রানি এই হবু দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। রাজ পরিবারের নতুন সদস্য হিসেবে মেগানকে স্বাগত জানিয়েছেন তিনি।

যুক্তরাজ্যের সিংহাসনের উত্তরাধিকারের ধারায় ৫ নম্বরে থাকা প্রিন্স হ্যারি আগামী বসন্তে মার্কেলকে বিয়ে করবেন। যুক্তরাজ্যে মার্চের ১ তারিখ থেকে বসন্তের শুরু হয়। প্রিন্স হ্যারি এক বিবৃতিতে বলেন, আমি বাগদানের খবর ঘোষণা করতে পেরে অনেক আনন্দিত। তিনি বলেন, তাদের এই সিদ্ধান্ত জানার পরে মার্কেলের বাবা মা তাদের আশীর্বাদ দিয়েছেন।

চলতি বছরের সেপ্টেম্বরে ‘কাপল’ হিসেবে প্রথম প্রকাশ্যে আসেন হ্যারি ও মেগান। ভেনিটি ফেয়ার ম্যাগাজিনকে মেগান আগেই বলেছিলেন, ‘আমরা একে অপরকে ভালোবেসে খুব ভালো আছি।

ভবিষ্যতে ব্রিটিশ রক্তে মিশবে মার্কিন রক্ত। তাহলে বংশ আর জাত্যাভিমানের সেই কৌলিন্য হারাবে ব্রিটেনের রাজপরিবার। তবে বিয়ের তারিখ এখনো পাকাপাকি হয়নি।

এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে