আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ঋত্বিকের সঙ্গে এক ফ্রেমে পিয়া!

ঋত্বিকের সঙ্গে এক ফ্রেমে পিয়া!

অভিনেত্রী পিয়া বিপাশা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ধনকুবেরদের শহর দুবাইয়ে ইতিউতি ঘোরাঘুরি আর সামাজিক যোগাযোগ মাধ্যমে দু-একটি ছবি। হঠাৎ করেই আপন জুয়েলার্সের অন্যতম কর্ণধারের ছেলে শাফাত আহমেদের সঙ্গে স্ক্যান্ডালে জড়ানো মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশার খোঁজ খবর যারা রাখেন তারা এটা ভালোই জানেন।

দারূণভাবে ক্যারিয়ার শুরুর পর এমন ঘটনায় মুষড়ে পরা পিয়া অবশ্য সেই ঘটনার পর নিজেকে গুটিয়েই রেখেছিলেন।  তবে এবার তিনি রীতিমত চমকে দিয়েছেন তার ভক্তদের। শনিবার (২৫ নভেম্বর) ফেসবুকে পোস্ট করলেন একটি অন্যরকম ছবি।

কেমন ছবি? হুম বলছি। একটি অভিজাত রেঁস্তোরার গাড়ি পার্কিংয়ে দাঁড়িয়ে পিয়া সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় এক সুপুরুষ। এ আর নতুন কী? এরআগেও বহুবার এমন ছবি পোস্ট করেছেন কুখ্যাতিতে আরো বিখ্যাত হয়ে ওঠা পিয়া।

তবে এবার আর ব্যাক্তিটি নন কোন সাধারন মানুষ। এমনকি যে কোন উপমহাদেশী মডেলের জন্য যেখানে দাপিয়ে বেড়ানোটা স্বপ্নের মায়াজালের মতো। তার পাশের ব্যাক্তিটি সেই বলিউডের শুধু সুপার ডুপার স্টারই নন, তার নিজের পরিবারেরও রয়েছে চমকপ্রদ আর ঐতিহ্যবাহী এক ইতিহাস।

হৃতিক রোশন ও পিয়া বিপাশা

হ্যাঁ বলিউডের প্রথম সুপারহিরো হৃতিক রোশনের পাশে দাঁড়িয়ে হাস্যোজ্বল পিয়া পোস্ট করেছেন এমনই এক ছবি। অতি সাধারন এ মডেলের ব্যারোমিটার আবার বেড়েছে চড়চড় করে। আর তার ভক্তরা ভেবে বসেছেন বোধহয় বলিউডেই পা পরতে যাচ্ছে তার। এ নিয়ে নিজেও জিইয়ে রেখেছিলেন কিছুটা রহস্য। ছবিটি পোস্ট করেই পিয়া নেটওয়ার্কের বাইরে।

অনেকের মনে তখন প্রশ্নের দৌঁড়ঝাঁপ। তাহলে কি বড় কোনও চমক আসছে সামনে? তবে কি হৃতিক রোশনের ছবিতে পাওয়া যাবে বাংলাদেশি এই মডেলকে? অনেকে আবার জাত গেল জাত গেল বলেও শোর তুলেছিলেন। তবে কমেন্ট কিংবা ইনবক্সে পিয়া একদমই লাপাত্তা।

অবশেষে কিছুটা উত্তর মিললো। পিয়া জানিয়েছেন, ঋত্বিকের সঙ্গে কোন ফিল্মে কাজ করছেন না। হঠাৎই একটি অভিজাত হোটেলের এক অনুষ্ঠানে তার সঙ্গে দেখা। আর জানা সম্ভব হয়নি কারণ তার আগেই আবারও নেটওয়ার্কের বাইরে পিয়া।

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে