আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ডিনামাইট বিস্ফোরণে তছনছ ভাইকিংস

ডিনামাইট বিস্ফোরণে তছনছ ভাইকিংস

ডিনামাইট বিস্ফোরণে তছনছ ভাইকিংস

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

চিটাগাং ভাইকিংসকে হারিয়ে ফের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটা দখলে নিয়েছে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। সাকিব বাহিনীর ৭ উইকেটের বহুল আকাঙ্খিত জয়ে সবচেয়ে বড় অবদান ক্যারিবীয় ব্যাটিং দানব এভিন লুইসের।

লুইসের বিস্ফোরক ব্যাটিংয়ের কাছে নাস্তানাবুদ ভাইকিংস শিবিরের পেসার-স্পিনাররা। ৩১ বলে ৭৫ রান করতে ৯টি ছয়ের পাশাপাশি চারের মার ৩টি। লুইসের এমন তাণ্ডব মোটেও কাকতালীয় কিংবা ‘হয়ে যাওয়া’র মত ব্যাপার নয়। আগের দিনের অনুশীলন ও পরিকল্পনার ফলাফল এটি।

লুইসের এমন ব্যাটিংয়ের দিনে ঢাকার শুরুটা এতটুকু ভালো হয়নি। প্রথম ওভারে মিডঅফে তাসকিনের বলে রঞ্চি দুর্দান্ত ক্যাচের শিকার হন শহীদ আফ্রিদি।

ঢাকাকে জয় এনে দিতে বাকি কাজটুকু সারেন জো ডেনলি, সাকিব আল হাসান এবং ক্যামেরন ডেলপোর্ট। লুইস ঝড় থামার পর ঢাকাকে জয় নিয়ে ভাবতে হয়নি মিডলঅর্ডারের এই তিন ব্যাটসম্যানের জন্যই। ১৮.৫ ওভারে ৭ বল হাতে রেখেই দলকে জিতিয়ে মাঠ ছাড়েন তারা। ডেনলি ৩৯ বলে ৪৪, ডেলপোর্ট ২৪ বলে ৪৩ করেন। সঙ্গে সাকিব অপরাজিত ছিলেন ১৭ বলে ২২ করে।

ভাইকিংসের সবচেয়ে খরুচে সিকান্দার রাজা। ৩৭ রান দিয়ে কোন উইকেট পাননি। তাসকিন এক উইকেট নিতে ৩৫ রান দেন। সৌম্য তিন ওভারে ৩০ দিয়ে উইকেটহীন।

এর আগে টস জিতে ব্যাট করে লুক রনকি, আনামুল হক বিজয়ের ঝড়ো হাফসেঞ্চুরি ও সিকান্দার রাজার দুর্দান্ত ব্যাটিংয়ে ৫ উইকেট হারিয়ে ১৮৭ রান সংগ্রহ করে চিটাগাং ভাইকিংস। ঢাকার পক্ষে সাকিব, নারাইন, আবু হায়দার ও মোহাম্মদ শহীদ ১টি করে উইকেট নেন।

এই হারের পর শেষ চারে ওঠা চিটাগংয়ের জন্য কঠিন হয়ে গেল। পয়েন্ট টেবিলের তলানিতেই থাকতে হচ্ছে তাদের।

Bangladesh Premire League, 2017 - Point Table

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে