আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আবেগাপ্লুত দীপিকার কপালে শাহরুখের স্নেহচুম্বন

আবেগাপ্লুত দীপিকার কপালে শাহরুখের স্নেহচুম্বন

Deepika-Padukone-gets-emotional-after-Shah-Rukh-Khan-reads-her-a-letter-written-by-her-mom

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বলিউড বাদশাহ শাহরুখ খানের সঞ্চালনায় একটি অনুষ্ঠানের নাম ‘বাতে উইথ বাদশাহ’। বলিউডজয়ী তারকাদের ব্যক্তিজীবনের নানান দিক নিয়ে এই আয়োজন। সম্প্রতি এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন মুম্বাই ইন্ডাস্ট্রির এই সময়ের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আর অনুষ্ঠানের এক পর্যায়ে তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন এবং তার চোখ দিয়ে ঝরঝর করে পানি পড়তে থাকে।

অনুষ্ঠানে দীপিকার কাছের মানুষজনের পাঠানো কিছু চিঠি পড়ে শোনান শাহরুখ। এর মধ্যে প্রথমে ছিলো খ্যাতিমান নির্মাতা সঞ্জয়লীলা বানসালির চিঠি। যেটা শাহরুখ পড়ে শোনানোর সঙ্গে সঙ্গেই দীপিকা বুঝতে পারেন সেটা বানসালির চিঠি। এরপর শাহরুখ পড়েন দীপিকার মায়ের পাঠানো চিঠি। খানিকটা বড় হলেও পুরো চিঠি পড়ে শোনান কিং খান।

আবেগাপ্লুত দীপিকার কপালে শাহরুখের স্নেহচুম্বন

ঠিক এই সময়েই দীপিকার চোখে জল। শাহরুখ একের পর এক লাইন পড়ে যাচ্ছেন আর দীপিকার চোখ দিয়ে পানি পড়ছে।

কারণ চিঠিতে দীপিকার মা এমন সব আবেগি কথা লিখেছেন, যেটা শুনে তিনি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। রঙিন ভুবনে দীপিকা একজন সুপারস্টার হলেও পরিবারে তিনি সবার প্রিয় দীপিকা।

দীপিকাকে কাঁদতে দেখে শাহরুখ তার আসন থেকে উঠে যান এবং গিয়ে দীপিকার চোখের জল মুছে দেন। এরপর তার কপালে একটি স্নেহচুম্বন দেন।

উল্লেখ্য, শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের মধ্যকার সম্পর্ক ২০০৭ সাল থেকে। সে বছর তারা একসঙ্গে ‘ওম শান্তি ওম’ ছবিতে অভিনয় করেন। যেটা ছিলো দীপিকার প্রথম ছবি। এরপর থেকে দীপিকাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। মাঝে তারা আরও কয়েকবার জুটি বেঁধে অভিনয় করেছেন এবং সবগুলো ছবিই দর্শকপ্রিয়তা পেয়েছে।

দেখুন ‘বাতে উইথ বাদশাহ’র সেই পর্বটি-

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে