আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > প্রিয়াঙ্কা নয় দীপিকা!

প্রিয়াঙ্কা নয় দীপিকা!

দীপিকা পাডুকোন

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শাহরুখ খান অভিনীত বলিউডের জনপ্রিয় সিনেমা ‘ডন’। তৃতীয় কিস্তি হিসেবে সিরিজটি নির্মিত হতে যাচ্ছে। আগের দুই সিনেমার মতো এতেও প্রিয়াঙ্কা চোপড়াকে নায়িকা হিসেবে দেখা যাওয়ার কথা ছিলো।

কিন্তু এ দুই তারকার দ্বন্দ্বের বরফ গলানো যায়নি বলে তা আর সম্ভব হচ্ছে না। এবার প্রিয়াঙ্কার স্থলাভিষিক্ত হচ্ছেন দীপিকা পাডুকোন! শাহরুখের বিপরীতে ‘রমা’ চরিত্রে সম্ভাব্য যে নামের গুঞ্জন শোনা যাচ্ছে, সেটি দীপিকা।

প্রিয়াঙ্কা চোপড়া ও শাহরুখ খান

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ফারহান আখতার পরিচালিত ‘ডন’ সিরিজের নির্মিতব্য তৃতীয় ছবিতে ডনের ‘জংলী বিলি’ হিসেবে খোঁজা হচ্ছে অন্য কোনো নায়িকা। সূত্র জানায়, অনেক চেষ্টার পরও প্রিয়াঙ্কা-শাহরুখ দ্বন্দ্ব অবসান করা যায়নি বলেই ‘ডন ৩’ নির্মাতারা দীপিকাকে শাহরুখের বিপরীতে অভিনয়ের জন্য রাজি করানোর চেষ্টা করছেন।

পরিবর্তন যেহেতু করতেই হবে, তাই ‘ডন ৩’ এর পরিচালকও চান এ সময়ের সবচেয়ে শক্তিশালী অভিনেত্রীকেই রুপালি পর্দায় দর্শকদের সামনে আনতে। আর শুধু পরিচালকই নয়, শোনা যাচ্ছে প্রিয়াঙ্কার বদলে শাহরুখ নিজেই চাচ্ছেন রমা হিসেবে তার সঙ্গে পর্দায় থাকুক দীপকা। এর আগে ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে জুটি হয়ে সাফল্য পেয়েছেন শাহরুখ ও দীপিকা।

এদিকে সঞ্জয়লীলা বানশালীর ‘পদ্মাবতী’ ছবির মুক্তি নিয়ে চলছে তোলপাড়। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। ছবিটির মুক্তির বিরুদ্ধে ভারতের কয়েকটি রাজ্যে প্রতিবাদ চলছে। গুজরাট, রাজস্থান, উত্তর প্রদেশ, মধ্যপ্রদেশ, পাঞ্জাবসহ বিভিন্ন রাজ্যে এই ছবি মুক্তির ওপর রাজ্য সরকার নিষেধাজ্ঞা জারি করেছে।

কিন্তু এরমধ্যে ব্যতিক্রম পশ্চিমবঙ্গ। রাজ্যের মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই রাজ্যে ‘পদ্মাবতী’ ছবি মুক্তি দেওয়ার জন্য এগিয়ে এসেছেন। মুখ্যমন্ত্রী বলেন, ‘পশ্চিমবঙ্গে পদ্মাবতীকে স্বাগত। কলকাতায় হোক পদ্মাবতী ছবির প্রথম প্রদর্শনী (প্রিমিয়ার)।’ তিনি পরিচালকসহ ‘পদ্মাবতী’র পুরো টিমকে কলকাতায় আসার আমন্ত্রণ জানিয়েছেন।

 এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে