আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > রেফারির ভুলে জয় বঞ্চিত বার্সা

রেফারির ভুলে জয় বঞ্চিত বার্সা

রেফারির ভুলে জয় বঞ্চিত বার্সা

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

মাঠে রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হয়। আর সেটা কখনো কোন দলের বিপক্ষে গেলেও কিছুই করা থাকে না। এমনই ঘটনা ঘটলো বার্সার বিপক্ষে। মেসির শট গোললাইন অতিক্রম করলেও রেফারির ভুলে গোলবঞ্চিত হল বার্সা। তবে দ্বিতীয়ার্ধে গোল খেয়ে হারতে বসা বার্সেলোনাকে উদ্ধার করেন জর্ডি আলভা।

শেষ পর্যন্ত ভ্যালেন্সিয়ার সঙ্গে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে ভালভারদের দল। এই ড্রয়ের ফলে লা লিগায় আপাতত অপরাজিত থাকলো দল দুটি।

রেফারির ভুলে জয় বঞ্চিত বার্সা

১৩ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ৩১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ভালেন্সিয়া। ২৭ পয়েন্ট নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ।

রবিবার রাতের ম্যাচে আলোচনায় রেফারির বিতর্কিত সিদ্ধান্ত। ৩০তম মিনিটে রেফারির ভুল সিদ্ধান্তে গোল পাননি মেসি। ডি-বক্সের বাইরে থেকে মেসির জোরালো শট ধরতে গিয়েছিলেন ভ্যালেন্সিয়ার গোল রক্ষক নেতো। কিন্তু বল ধরতে গিয়ে তালগোল পাকিয়ে ফেলেন তিনি। দুই পায়ের ফাঁকা দিয়ে বল গোললাইন পেরিয়ে যায়। এরপর বলটি ফেরান নেতো। টিভি রিপ্লেতে যেটা পরিষ্কার দেখা গেছে। কিন্তু রেফারি বাতিল করে দেন ন্যায্য গোলটি। রেফারির সিদ্ধান্তে হতবাগ হয়ে যান বার্সার খেলোয়াড়রা।

প্রথমার্ধে বলের নিয়ন্ত্রণ বার্সার দখলে থাকলেও উল্টো ৬০তম মিনিটে এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। গোলদাতা স্প্যানিশ ফরোয়ার্ড রদ্রিগো। ৭৫তম মিনিটে সুয়ারেসের জোরালো শট ঝাঁপিয়ে পড়ে ঠেকান নেতো। ৮২তম মিনিটে গোলের দেখা পায় বার্সেলোনা। মেসির নিখুঁতভাবে বাড়ানো বলে দারুণ ভলিতে গোল করেন করেন জর্দি আলবা। শেষমেশ পয়েন্ট ভাগাভাগি করেই খুশি থাকতে হয় বার্সেলোনাকে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে