আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > উইকেন্ড কাটাচ্ছেন ফাখরি, ইনস্টাগ্রামে ছড়াল উত্তাপ

উইকেন্ড কাটাচ্ছেন ফাখরি, ইনস্টাগ্রামে ছড়াল উত্তাপ

আমেরিকান মডেল ও অভিনেত্রী নার্গিস ফাখরি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আমেরিকান মডেল ও অভিনেত্রী নার্গিস ফাখরি। যুক্তরাষ্ট্রের নেক্স টপ মডেল হওয়ার মধ্য দিয়ে মিডিয়ায় প্রবেশ। ২০১১ সালের বলিউড চলচ্চিত্র ‘রকস্টারে’ অসাধারণ অভিনয়ের মাধ্যমে সবার নজর কাড়েন তিনি। এরপর দীর্ঘদিন তাকে পর্দায় দেখা যায়নি। সর্বশেষ ২০১৬ সালে বড়পর্দায় দেখা গিয়েছিল। তাও আবার ‘ব্যাঞ্জো’ নামে একটি ফ্লপ সিনেমায়।

নার্গিস ফাখরি

তবে শিগগিরই রাজকুমার রাওয়ের বিপরীতে ‘ফাইভ ওয়েডিংস’ নামের একটি সিনেমায় দেখা যাবে ফাখরিকে। আপাতত তাই ফুরফুরে মুডে আছেন এ আবেদনময়ী অভিনেত্রী। আর বাড়িতে বসে পুরনো ছবি আপলোড করে উইকেন্ড কাটাচ্ছেন ফাখরি।

দুর্দান্ত লোকেশন পেছনে রেখে লাল রঙের বিকিনি পরা একটি ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। মুহূর্তে ভাইরাল হয়ে যাওয়া ওই ছবি ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর ফাকরি উঠে এসেছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

তবে এটাই প্রথম নয়, এর আগেও এ রকম বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। ফাকরির হাতে এখন তেমন বিশেষ কোনো কাজ নেই। সিনেমাও রিলিজ হতে দেরি। এই ফাঁকে একান্ত অবসরের মুহূর্ত নিজের মতো করেই কাটাচ্ছেন এই অভিনেত্রী। থ্রোব্যাক হ্যাশট্যাগ লিখে পোস্ট করা ছবিটি চাইলে আপনিও দেখে নিতে পারেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে