আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > অতিথির বেশে এসে গলাকেটে হত্যা

অতিথির বেশে এসে গলাকেটে হত্যা

গলাকেটে হত্যা

প্রতিচ্ছবি গাজীপুর প্রতিনিধি:

জমি নিয়ে পুরনো ঝামেলার জেরে চাচাতো ভাইর বাড়িতে বেড়াতে গিয়ে তাকে হত্যার অভিযোগ উঠেছে আবু বক্কর সিদ্দিককের বিরুদ্ধে। এ সময় ইয়াসিন মিয়া’র (২৬) স্ত্রীকেও কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই আবু বক্কর সিদ্দিককে আটক করেছে টঙ্গি থানা পুলিশ।

গাজীপুরের টঙ্গিতে শনিবার (২৫ নভেম্বর) দিনগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। ইয়াসিন মুন্সিগঞ্জ সদর থানা এলাকার নজরুল ইসলামের ছেলে। তিনি স্ত্রী ও এক মেয়ে নিয়ে টঙ্গী বাজার এলাকায় শফিকুলের বাড়িতে ভাড়া থাকতেন।

টঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন শেখ বলেন, ‘জমি নিয়ে ইয়াসিন ও তার চাচাতো ভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল। গত শনিবার (২৫ নভেম্বর) বিকেলে ইয়াসিনের চাচাতো ভাই বক্কর তাদের বাড়িতে বেড়াতে আসেন। পরে দিনগত রাত ৩টার দিকে বক্কর ধারালো অস্ত্র দিয়ে ঘুমন্ত অবস্থায় ইয়াসিনকে গলাকেটে হত্যা করেন। এসময় তার স্ত্রী টের পেয়ে এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করেন। তার চিৎকারে আশপাশের লোকজন এসে বক্করকে আটক করে।’

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার স্ত্রীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ই এ/এমএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে