আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > কিংসদের বিশাল লক্ষ্যের সামনে শুরুতেই হোঁচট কুমিল্লার

কিংসদের বিশাল লক্ষ্যের সামনে শুরুতেই হোঁচট কুমিল্লার

Rj VS Cu

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

রাজশাহীর জন্য আনন্দ সংবাদ ফিরেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আর তাতেই হয়তো উজ্জিবীত দল। ১৮৬ রানের জবাবে শুরুটা মোটেই ভালো হয়নি কুমিল্লার। প্রথম ২ ওভারে ২ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ৪ রান।

তবে এখনও বল হাতে নেননি কাটার মাস্টার। ফাকজার জামানকে (২) সামি ও ইমরুল কায়েসকে (০) ফিরিয়েছেন মিরাজ। ক্রিজে রয়েছেন তামিম ইকবাল ও শোয়েব মালিক।

এরআগে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৫ রানের বিশাল সংগ্রহ দাড় করে তারা।

বলাবাহুল্য, এ ম্যাচে নতুন মাইলফলকের সামনে দাঁড়িয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আজকের ম্যাচ জিতলে বিপিএলে টানা ছয় ম্যাচ জেতার কৃতিত্ব গড়বে দলটি। যা এর আগে আর কারো নেই। সাবেক দল ঢাকা গ্ল্যাডিয়েটরসের আছে টানা পাঁচ ম্যাচ জয়ের রেকর্ড।

এরআগে রাজশাহীর হয়ে আসল কাজটি করেন অধিনায়ক ড্যারেন স্যামি। রাজশাহীর ইনিংসকে বড় করতে তার অবদান ১৪ বলে হার না মানা ৪৭ রান। যার মধ্যে ছিল একটি চার ও ছয়টি ছয়ের মার। যার মধ্যে চারটি ছয়ই মেরেছে সাইফুদ্দিনের করা ইনিংসের শেষ ওভারে। এছাড়া চল্লিশোর্ধ রান এসেছে লুক রাইটের (৪২) ব্যাট থেকে।

কুমিল্লার পক্ষে সাইফুদ্দিন একাই তুলে নেন ৩টি উইকেট। পাকিস্তানি রিক্রুট হাসান আলির শিকার ২টি। আল-আমিন নেয় একটি উইকেট।

প্রসঙ্গত, কিংসদের সঙ্গে আগের দেখায় ৯ উইকেটের বিশাল ব্যবধানে তাদের উড়িয়ে দিয়েছিল ভিক্টোরিয়ান্সরা। টস হারে হোমগ্রান্ডের রেশ নিয়ে আজও পরে ব্যাটিং করছে কুমিল্লা।

আগের ম্যাচে জয়, পয়েন্টে টেবিলে এগিয়ে থাকাই নয়, অনেকটা হোম গ্রাউন্ডের সুবিধাও পাচ্ছে কুমিল্লা। কারণ চট্টগ্রাম থেকে কুমিল্লার দূরত্ব খুব একটা বেশি নয়। যার প্রমাণও মেলেছে। স্টেডিয়ামের বাইরে প্রচুর কুমিল্লার সমর্থক ভিড় জমিয়েছে, অপেক্ষা করছে মাঠে ঢোকার।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে