আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নিজ বাসায় প্রযোজকের ঝুলন্ত লাশ

নিজ বাসায় প্রযোজকের ঝুলন্ত লাশ

জাকির হোসেন রাজু

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সালমান শাহ-শাবনূর জুটির ‌‘জীবন সংসার’ ছবিটি এদেশের চলচ্চিত্রাঙ্গানে ঝড় তুলেছিলেল। জাকির হোসেন রাজুর পরিচালনায় ছবিটির প্রযোজক ছিলেন রবিউল ইসলাম প্রিন্স। এই প্রযোজক গত বুধবার মধ্যরাতে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন।

রবিউল ইসলাম প্রিন্স নব্বইয়ের দশকে চলচ্চিত্রে প্রথম জীবনে প্রডাকশন ম্যানেজার হিসেবে কাজ করতেন। এরপর তিনি জীবন সংসার ছবিটি প্রযোজনা করে ব্যবসায়ীকভাবে লাভবান হন। তার প্রযোজিত অন্যান্য ছবির মধ্যে রয়েছে ‘জীবন মানেই যুদ্ধ’, ‘জীবনের চেয়ে দামি’, ‌‘মানুষ মানুষের জন্য’। সর্বশেষ প্রিন্স প্রযোজনা করেছেন ময়না পাখির সংসার নামের একটি ছবি। এই ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

রবিউল ইসলাম প্রিন্সের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু চিত্রপরিচালক মোস্তাফিজুর রহমান বাবু জানান, বুধবার মধ্যরাতে রাজধানীর মোহাম্মদপুরের বাসায় প্রিন্স আত্মহত্যা করেছেন। কয়েকমাস ধরে আর্থিকভাবে ভীষণ হতাশাগ্রস্ত হয়ে পড়েন প্রিন্স। স্ত্রী ও একপুত্র শিশিরকে নিয়ে তিনি দীর্ঘদিন হতাশায় ভুগছিলেন।

তিনি বলেন, এছাড়া বিভিন্ন নেশাজাতীয় দ্রব্যে প্রিন্স আসক্ত ছিলেন। যার কারণে পারিবারিক ও বিভিন্ন মানুষের সঙ্গে তার প্রায়ই গণ্ডগোল লাগতো। এসব কারণেই প্রিন্স আত্মহত্যা করেছেন বলে তার পরিবারে খোঁজ নিয়ে জেনেছি।

এ ব্যাপারে মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, রবিউল ইসলাম প্রিন্সের মৃত্যুর ব্যাপারে একটি অস্বাভাবিক মামলা দায়ের করা হয়েছে।

প্রযোজক রবিউল ইসলাম প্রিন্সের দাফন করা হবে তার নিজ জেলা কুড়িগ্রামে। সে জন্য বিকেল ৫টা নাগাদ তার মরদেহ কুড়িগ্রামের উদ্দেশে ঢাকা থেকে নিয়ে যাওয়া হয়েছে। আগামীকাল সকালে প্রিন্সকে দাফন করা হবে।

 এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে