আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > নেইমার-কাভানি নৈপূণ্যে পিএসজির গোল উৎসব

নেইমার-কাভানি নৈপূণ্যে পিএসজির গোল উৎসব

নেইমার-কাভানি নৈপূণ্যে পিএসজির গোল উৎসব

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

নেইমারের-কাভানির জোড়া গোলে সেল্টিকের বিপক্ষে গোল উৎসবে মেতেছে লিগ ওয়ানের ফরাসি জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে সেল্টিককে ৭-১ গোলে হারিয়েছে পিএসজি। নেইমার ও কাভানি ছাড়াও গোল পেয়েছেন এমবাপে, ভেরাত্তি ও আলভেজ।

ঘরের মাঠে শুরুটা অবশ্য ভালো হয়নি পিএসজির। ম্যাচের প্রথম মিনিটেই গোল খেয়ে বসে দলটি। কর্নার থেকে ডি-বক্সে বল পেয়ে ফরাসি ফরোয়ার্ড মুসা ডেম্বেলের নেওয়া জোরালো শট কাভানির গায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়।

তবে খুব বেশি সময় পিছিয়ে থাকতে হয়নি স্বাগতিকদের। ৯ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান নেইমার। ফরাসি মিডফিল্ডার আদ্রিওঁ রাবিওটের বাড়ানো বল ডি-বক্সের মধ্যে কিছুটা এগিয়ে দুরূহ কোণ থেকে গোলরক্ষককে পরাস্ত করেন ব্রাজিলিয়ান এই তারকা।

২২ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলকে লিড এনে দেন নেইমার। ছয় মিনিট পর ব্যবধান বাড়ান উরুগুয়ের স্ট্রাইকার কাভানি। ৩৫ মিনিটে গোলদাতার খাতায় ওঠে উঠতি তারকা এমবাপের নাম। ৪-১ এ এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বিরতি থেকে ফিরে ৭৫ মিনিটে নিচু কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ভেরাত্তি। ৭৯ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন দুর্দান্ত ফর্মে থাকা কাভানি। বাঁ-দিক থেকে হাভিয়ের পাস্তোরের দারুণ ক্রসে জোরালো ভলিতে বল জালে জড়ান উরুগুয়ের এই তারকা।

চলতি আসরে গ্রুপ পর্বে ছয়টি করে গোল করলেন নেইমার ও কাভানি। তবে আট গোল নিয়ে তালিকার শীর্ষে রোনালদো। এক মিনিট পর ২২ গজ দূর থেকে জোরালো উঁচু শটে সেল্টিকের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ব্রাজিলের ডিফেন্ডার আলভেজ।

এ জয়ে পাঁচ ম্যাচ সবকটিতে জিতে ১৫ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষেই আছে পিএসজি।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে