আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > চমক দেখিয়ে শীর্ষে কুমিল্লা, তলানিতে চিটাগাং

চমক দেখিয়ে শীর্ষে কুমিল্লা, তলানিতে চিটাগাং

চমক দেখিয়ে শীর্ষে কুমিল্লা, তলানিতে চিটাগাং

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স ম্যাচ দিয়ে শেষ হল এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকার প্রথম পর্ব। এখন পর্যন্ত হওয়া ২৩টি ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর তলানিতে চিটাগাং ভাইকিংস।

এবার দেখার পালা চট্টগ্রাম পর্বে কোন কোন দল নিজেদের সেরাটা উপহার দিতে পারে।

নিজেদের প্রথম ম্যাচে হারলেও টানা ৫ জয়ে ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সবার উপরে তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। গত দুই ম্যাচে টানা হারে অনেকদিন শীর্ষে থাকা ঢাকার অবস্থান দুইয়ে। ৮ ম্যাচে ৪ জয় ৩ হার ও ১ পরিত্যাক্ত ম্যাচ মিলিয়ে তাদের পয়েন্ট ৯।

৭ ম্যাচে ৪ জয় ২ পরাজয় ও একটি পরিত্যক্ত ম্যাচ মিলিয়ে মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা টাইটান্সের পয়েন্ট ৯। ঢাকার সমান ৯ পয়েন্ট নিয়েও রানরেটে পিছিয়ে থাকায় তালিকায় তাদের অবস্থান তিনে।

শীর্ষে থেকেই সিলেট ছেড়ে ঢাকায় এসেছিল নাসির হোসেনের সিলেট সিক্সার্স। ঢাকায় এসে নাসির-সাব্বিররা শের-ই-বাংলা স্টেডিয়ামে এখনো জিততে পারেনি কোন ম্যাচ। ৮ ম্যাচে ৩ জয় ও ৪ হারে ৭ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ অবস্থানে আছে তারা। বৃষ্টিতে ভেসে গেছে তাদেরও একটি ম্যাচ।

সর্বশেষ দুই ম্যাচে অবিশ্বাস্য দুই জয়ে ৬ ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে পাঁচে আছে মাশরাফির রংপুর। অন্যদিকে পরাজয় যেন আপন করে নিয়েছে মুশফিকের রাজশাহী কিংস ও সৌম্য সরকারের চিটাগাং ভাইকিংসকে। তলানির শেষ দুটি দল রাজশাহী ও চিটাগং।

৭ ম্যাচে ২ জয় আর ৫ হারে রাজশাহীর পয়েন্ট ৪, পয়েন্ট ট্যালিতে তাদের অবস্থান ৬ নম্বরে। ৬ ম্যাচে মাত্র ১ জয় ও ৪ পরাজয়ে ৩ পয়েন্ট নিয়ে একেবারে শেষে অবস্থান করছে চিটাগাং ভাইকিংস। বৃষ্টিতে পরিত্যক্ত হয় তাদেরও একটি ম্যাচ।

আগামী ২৪-২৯ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে চট্টগ্রাম পর্বের দশটি ম্যাচ। এরপর ২ ডিসেম্বর থেকে ঢাকায় ফিরবে আবার বিপিএলের পঞ্চম আসর। ১২ ডিসেম্বর হবে আসরের শিরোপা নির্ধারণী ম্যাচ।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে