আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘বিসর্জনে’ জয়া

‘বিসর্জনে’ জয়া

ggfপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

‘বিসর্জন’। যে বিসর্জন এর কথা বলছি তা কোন দূর্গা বিসর্জন নয়। কৌশিক গাঙ্গুলির জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‘বিসর্জন’। গত তিন জুন ছিল ছবিটি মুক্তির ৫০তম দিন। সেই উপলক্ষে সেলিব্রেশন পার্টির আয়োজন করা হয়েছিলো। সিনেমার পরিচালক ও নায়ক আবির কথা বললেন জয়া আহসানকে নিয়ে।

পরিচালক কৌশিক বললেন ‘‘আমি গভীর ভাবে জয়ার প্রেমে পড়েছিলাম।’’ তবে তিনি এরকম সব নায়িকার প্রেমে পড়েন বলেই জানান। তবে জয়ার ক্ষেত্রে এই প্রেম অনেকদিন ঠিকেছিলো অবশ্য। তবে কৌশিক জানিয়ে দিলেন, এই প্রেমের দৌড় ‘প্যাক আপ’ পর্যন্তই। তিনি আরো বলেন প্রত্যেকের একটি আলাদা জীবন আছে ক্যামেরার বাইরে। তাকে নিয়ে কোন রসালো গসিপে কান দেন না তিনি।

অন্যদিকে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের ও জয়াকে নিয়ে নানান কথা বললেন ওই অনুষ্ঠানে। ফ্রেশ আঙুরের রসে চুমুক দিতে দিতে বলছিলেন, ‘বিসর্জন’-এর বিশেষ অভিজ্ঞতা। সিনেমার প্রত্যেকটা সিন তিনি খুব ব্যতিক্রমী ভাবে উপস্থাপন করার চেস্টা করেছেন। জয়ার সঙ্গে ক্লাইম্যাক্স সিকোয়েন্সে প্রেমের দৃশ্য সত্যিই খুব চ্যালেঞ্জিং ছিল তাঁর কাছে। অকপটে স্বীকার করলেন জয়া তাঁর দেখা অন্যতম সেরা সুন্দরী অভিনেত্রী। তবে গল্পের গতিপথ গণেশ মণ্ডল অর্থাৎ কৌশিক গঙ্গোপাধ্যায়ের দিকেই এগিয়েছিল। তাই আবির স্বীকার করে নিলেন, প্রেমে শেষমেশ কৌশিকদারই জয় হয়েছে। কারণ, শেষে তো জয়াকে পাচ্ছেন কৌশিকই আর তাঁকে ফিরে যেতে হচ্ছে নিজের দেশে।

সূত্র: এবেলা

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে