আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ঢামেক হাসপাতাল থেকে চুরি হওয়া ‘শিশু’ মার্কেটে উদ্ধার

ঢামেক হাসপাতাল থেকে চুরি হওয়া ‘শিশু’ মার্কেটে উদ্ধার

শিশু জিম

প্রতিচ্ছবি প্রতিবেদক:

ঢামেক (ঢাকা মেডিকেল কলেজ) হাসপাতালের নতুন ভবন থেকে চুরি হওয়া শিশু কন্যা জিমকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে তাকে ফতুল্লা থানা এলাকার একটি মার্কেট থেকে উদ্ধার করা হয়।

ফতুল্লা থানার ডিউটি অফিসার এসআই রোখসানা আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শাহবাগ থানা পুলিশের সহযোগিতায় ফতুল্লা থানা পুলিশের এসআই সাইফুল হকের নেতৃত্বে একটি টিম শিশু জিমকে উদ্ধার করেছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। শিশুটি এখন ফতুল্লা থানায় আছে।

এদিকে শিশু চুরির ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করে ঢামেক কর্তৃপক্ষ। ঢামেক হাসপাতালের উপ-পরিচালক (ফাইন্যান্স) বিদ্যুত কান্তি পালকে প্রধান করে এ তদন্ত কমিটি গঠন করা হয়।

ঢামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. কে এম তারিক এ নিয়ে বলেন, আগামী তিন কার্যদিবসের মধ্যে কমিটিকে শিশু চুরির ঘটনার তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। কমিটির অপর দুই সদস্য হলেন, উপ-পরিচালক (প্রশাসন) ডা. আবু জাহের ও উপ-পরিচালক (প্রশাসন) ডা. সাইদুজ্জামান।

প্রসঙ্গত, ময়মনসিংহের গফরগাঁওয়ের বাসিন্দা মো. জুয়েল অসুস্থতার কারণে গত ৩১ অক্টোবর থেকে ঢামেক হাসপাতালে ভর্তি রয়েছেন। এরপর থেকে স্ত্রী মাজেদা তার শিশু কন্যা জিমকে নিয়ে হাসপাতালে অবস্থান করছিলেন। মো. জুয়েল জানান, হাসপাতালের (ঢামেক) নতুন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ডের ৪০ নম্বর বেডে মেয়েকে রেখে বারান্দায় ঘুমিয়ে ছিলেন মা মাজেদা। রাত সাড়ে ১২টার দিকে সজাগ পেয়ে দেখেন জিম (মেয়ে) নেই।

এইচ আর / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে