আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > মুশফিক-স্মিথে রাজশাহীর ১৬৬, চাপে খুলনা

মুশফিক-স্মিথে রাজশাহীর ১৬৬, চাপে খুলনা

মুশফিক-স্মিথে রাজশাহীর ১৬৬, চাপ কাটিয়ে উঠার চেষ্টায় খুলনা

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

রাজশাহী কিংসের দেয়া ১৬৭ রানের টার্গেটে ব্যাট করছে খুলনা টাইটানস। শেষ খবর পাওয়া পর্যন্ত ৯ ওভারে ২ উইকেট হারিয়ে ৮০ রান করেছে খুলনা। উইকেট দুটি নিয়েছেন মোহাম্মদ সামি। রাইলি রুশো ২০ ও মাহমুদউল্লাহ ৪৬ রানে ব্যাট করছেন।

এর আগে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৬ রান করেছে রাজশাহী। খুলনার পক্ষে জুনায়েদ খান সর্বোচ্চ ৪টি উইকেট নিয়েছেন। এছাড়াও আবু জায়েদ ২টি, কার্লোস ব্রাফেট ও আফিফ হোসেন ১টি করে উইকেট নিয়েছেন।

দুপুরে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খুলনার বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নামে রাজশাহী।

তবে খুব একটা সুবিধা করতে পারেনি। দলীয় ৬ রান তুলতেই টপ অর্ডারের দুই ব্যাটসম্যানকে হারিয়ে চাপে পড়ে যায় রাজশাহী। মুমিনুল হক ৫ রান করলেও ড্যানিয়েল বেল ড্রুমন্ড রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরে যান।

এরপর দলীয় ২১ রানের মাথায় আউট হন জাকির হাসান। তিনিও কোনো রান করতে পারেননি। এই যখন দলের অবস্থা ঠিক তখন ক্রিজে আসেন মুশফিক। এরপর থেকেই রাজশাহী ঘুরে দাঁড়াতে শুরু করে। ডুয়াইন স্মিথ ও মুশফিকের মারমুখী ব্যাটিংয়ে দিশেহারা হয়ে পড়ে খুলনা।

শেষ পর্যন্ত দলীয় ৯৭ রানের মাথায় সাজঘরে ফিরে যান স্মিথ। তিনি ৩৬ বলে ৬২ রান করেন। তার এই ইনিংসে ৪টি ছক্কা ও ৭টি চারের মার রয়েছে। এদিন দ্বিতীয় সর্বোচ্চ ৫৫ রান করেন মুশফিকুর রহিম। তার এই ইনিংসে ৩টি ছক্কা ও ৪টি চারের মার রয়েছে।

দুপুর ১টায় খেলাটি শুরু হয়। বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভি ও মাছরাঙ্গা ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে।

রাজশাহী কিংস ইতোমধ্যে ছয়টি ম্যাচ খেলেছে। এর মধ্যে তারা দুইটিতে জিতে পয়েন্ট টেবিলে ষষ্ঠ অবস্থানে রয়েছে।অন্যদিকে, খুলনা টাইটান্স ছয় ম্যাচে সাত পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে রয়েছে।

রাজশাহী কিংস একাদশ:
ডোয়াইন স্মিথ, মুমিনুল হক, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ড্যারেন স্যামি (অধিনায়ক), জেমস ফ্রাঙ্কলিন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সামি, নাঈম ইসলাম জুনিয়র, হোসেন আলী, জাকির হাসান, ড্যানিয়েল বেল-ড্রামন্ড।

খুলনা টাইটান্স একাদশ:
নাজমুল হোসেন শান্ত, চাঁদউইক ওয়ালটন (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), রিলি রুশো, আফিফ হোসেন, আরিফুল হক, কার্লোস ব্র্যাথওয়েট, সেকুগে প্রসন্ন, শফিউল ইসলাম, আবু জায়েদ রাহি, জুনায়েদ খান।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে