আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > কমল হাসানও চান দীপিকার ‘মাথা’! 

কমল হাসানও চান দীপিকার ‘মাথা’! 

কমল হাসন ও দীপিকা পাডুকোন

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ সিনেমা নিয়ে বিতর্ক যেন কিছুতেই শেষ হচ্ছে না। ‘দীপিকার নাক কেটে দেওয়া হবে’ রাজপুত করণি সেনার এমন হুমকির পর ঘোষণা আসে নায়িকা দীপিকা পাডুকোনের শিরশ্ছেদ করতে পারলে দেওয়া হবে ৫ কোটি রুপি! দেশটির উত্তর প্রদেশের ক্ষত্রিয় সমাজ বলে একটি সংগঠন এ হুমকি দেয়। এরপর হরিয়ানার বিজেপির মুখ্য মিডিয়া কো-অর্ডিনেটর সুরজপাল আমু তা বাড়িয়ে ১০ কোটিতে তুলেছিলেন।

এসবের মধ্যেই ভারতীয় সিনেমার অন্যতম অভিনেতা কমল হাসান এক টুইটে ‘দীপিকার মাথা’ চেয়ে বসেছেন। তবে, অন্য ভাবে।

দীপিকা পাডুকোন সম্পর্কে কমল হাসনের টুইট

সোমবার ‘পদ্মাবতী’ বিতর্কে অংশ নিয়ে কমল টুইট করেন। বার্তায় কমল লিখেছেন- ‘আমিও দীপিকার মাথা চাই… সুরক্ষিত। ওর শরীরের থেকেও বেশি ওর মাথাকে আমি সম্মান করি। ওর স্বাধীনতার থেকেও। সেটি অস্বীকার করতে পারব না। অনেক গোষ্ঠী আমার ছবিরও বিরোধিতা করেছে। যে কোনো বিতর্কেই চরমপন্থা মেনে নেয়া যায় না। বুদ্ধিমান ভারত জাগো। ভাববার সময় এসেছে। অনেক বেশি বলে ফেলেছি আমরা। এবার ভারত মায়ের কথা শোনো।’

দিন কয়েক আগেই কমল বলেছিলেন, হিন্দুরাও জঙ্গি হন। কিন্তু তাদের কথা বেশি বলা হয় না। এই নিয়েও বিতর্ক তৈরি হয়েছিল। এবার পদ্মাবতী নিয়ে দীপিকার পাশে দাঁড়িয়ে সেই বিতর্ক আরও উস্কে দিলেন কমল।

আগামী ১ ডিসেম্বর সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবতী’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু রানি পদ্মাবতীর নাচের দৃশ্য নিয়ে আপত্তি ওঠে। ছবিতে আলাউদ্দিন খিলজির সঙ্গে রানির আপত্তিকর স্বপ্ন-দৃশ্য রয়েছে দাবি করেও বিক্ষোভ দেখাতে থাকেন রাজপুতরা। ক্রমে তা ছড়ায় গোটা দেশে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে