আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ: টিকে থাকলো টাইগারদের সেমির স্বপ্ন

বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ: টিকে থাকলো টাইগারদের সেমির স্বপ্ন

Britain Cricket - Australia v New Zealand - 2017 ICC Champions Trophy Group A - Edgbaston - June 2, 2017 General view as rain stops play Action Images via Reuters / Andrew Boyers Livepic EDITORIAL USE ONLY.

প্রতিচ্ছবি ক্রীড়া ডেস্ক: বৃষ্টিতে ভেসে গেলো চ্যাম্পিয়ন্স ট্রফির অস্ট্রেলিয়া-বাংলাদেশ ম্যাচ। কঠিন সমীকরণে টিকে রইলো টাইগারদের সেমিফাইনাল সম্ভাবনা। কেনিংটন ওভালে জয়ের জন্য ১৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অজিরা ১ উইকেটে ৮৩ রান করার পর বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়। শেষ পর্যন্ত বৃষ্টি না থামায়, ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

264019

এর আগে, শক্তিশালী প্রতিপক্ষ অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মাশরাফি। শুরু থেকেই অজি বোলারদের মাপা বোলিংয়ে ধৈর্য্যহারা সৌম্য ৩ রানে উইকেট বিসর্জন দেন। এরপর ইমরুল ছয় আর মুশফিক নয় রানে প্যাভিলিয়নে ফিরলে ব্যাকফুটে চলে যায় বাংলাদেশ। এক প্রান্ত আগলে আলো ছড়াচ্ছিলেন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান তামিম। চতুর্থ উইকেট জুটিতে সাকিবকে সাথে নিয়ে ৬৯ রানের জুটিতে স্বপ্ন দেখাচ্ছিলেন এই ড্যাশিং ওপেনার। ক্যারিয়ারের ৩৭তম হাফসেঞ্চুরি পূর্ন করে এগিয়ে চলেন তামিম। সাকিব ২৯ রানে বিদায় নিলে বালির বাঁধের মত ভেঙ্গে পড়ে বাংলাদেশের ইনিংস। এরপর মিরাজ ছাড়া বাংলাদেশের ব্যাটসম্যানদের স্কোর যেন টেলিফোন নম্বরের ডিজিট। দলের ৮ ব্যাটসম্যানই ছুঁতে পারেননি দুই অংকের ঘর। আর সেঞ্চুরির কাছে গিয়ে ৯৫ রানে আউট হয়ে হতাশ করেন তামিম।


জয়ের জন্য অস্ট্রেলিয়ার লক্ষ্য ১৮৩ রান। শুরু থেকেই হাত খুলে খেলতে থাকেন দুই অজি ওপেনার ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। রুবেল হোসেনের বলে ফিঞ্চ ১৯ রানে আউট হলেও অবিচল ছিলেন ওয়ার্নার।
একপ্রান্ত আগলে রেখে দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রানে ওয়ার্নার এবং ২২ রানে দলপতি স্মিথ অপরাজিত ছিলেন। এরপর বৃষ্টির বাগড়ায় খেলা বন্ধ হয়। শেষ পর্যন্ত আর মাঠে গড়ায়নি খেলা, পরিত্যক্ত ঘোষণা করা হয় ম্যাচ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে