আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > দেড় মাসেও গ্রেফতার হয়নি জান্নাতের খুনিরা

দেড় মাসেও গ্রেফতার হয়নি জান্নাতের খুনিরা

দেড় মাসেও গ্রেফতার হয়নি জান্নাতের খুনিরা

প্রতিচ্ছবি নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে মাদ্রাসা ছাত্রী জান্নাতুল ফেরদৌস (১৯) হত্যায় জড়িত খুনি ও হুকুমদাতাদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে কেএম বহুমুখি আদর্শ মহিলা আলিম মাদ্রাসার কয়েকশ শিক্ষার্থী ও এলাকাবাসী।

সোমবার দুপুরে জেলার বেগমগঞ্জের আমান উল্যা পুর ইউনিয়নের কে এম বহুমুখি আদর্শ মহিলা আলিম মাদ্রাসার সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে শিক্ষার্থী ও এলাকাবাসি জান্নাত হত্যার প্রকৃত খুনি ও হুকুমদাতাদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান। তারা অভিযোগ করেন, ঘটনার প্রায় দেড় মাস অতিবাহিত হলেও খুনিরা গ্রেপ্তার হয়নি।

অভিলম্বে খুনিদের গ্রেপ্তরের জন্য প্রশাসনের নিকট দাবি জানান তারা। এ দিকে নিহতের স্বজনরা প্রকৃত খুনিসহ ঘটনার হুকুম দাতা স্বামী মনিরকে গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছেন।

জানা যায়, গত ৯ অক্টোবর গভীর রাতে পার্শবর্তী আলাইয়াপুর ইউনিয়নের মিজি বাড়ীতে শাশুড়ি ও দেবর সহ পরিবারের লোকজন পরিকল্পিত ভাবে খুন করে জান্নাতুল ফেরদৌসকে।

এই ঘটনায় নিহতের পিতা আবুল হোসেন বাদী হয়ে একটি হত্য মামলা দায়ের করেন। মামলাটি পিবিআই নোয়াখালী তদন্ত করছেন। এই নিয়ে স্থানীয়রা ও স্বজনরা জান্নাত হত্যার প্রকৃত খুনি ও হুকুম দাতা মনির ও তার পিতাকে গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান।

আসাদুজ্জামান কাজল/ই এ/এ আর

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে