আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ৪০-এ থামলো জেসিয়া, ফিরছে আজ

৪০-এ থামলো জেসিয়া, ফিরছে আজ

৪০-এ থামলো জেসিয়া, ফিরছে আজ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অবশেষে থেমে যেতে হলো জেসিয়া ইসলামকে। যিনি বাংলাদেশের হয়ে বিশ্ব সুন্দরীদের মঞ্চে লড়ছিলেন। সেরা ৪০ সুন্দরীর মধ্যে জায়গা করে নেয়ার পর তিনি পৌঁছতে পারেননি সেরা ২০ এ। ফলাফল ফাইনালে আর যেতে পারেননি। ফলে সেমিফাইনাল থেকেই বাদ পড়ে দেশে ফিরতে হচ্ছে এই সুন্দরীকে।

শনিবার (১৮ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’র গ্র্যান্ড ফিনাল। এতে অংশ নেয় বিশ্বের সেরা ২০ সুন্দরী। তাদের মধ্য থেকেই মিস ওয়ার্ল্ড নির্বাচিত হন ভারতের হরিয়ানার মানুসি ছিল্লার।

৪০-এ থামলো জেসিয়া, ফিরছে আজ

তবে মূল প্রতিযোগিতা থেকে ছিটকে পড়লেও শনিবার সন্ধ্যায় চীনের সানাইয়া শহরে আয়োজিত মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিয়া। আজ রবিবার বাংলাদেশ সময় সাড়ে ৬টার দিকে চীন থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন পুরান ঢাকার এই তরুণী।

অন্তর শোবিজের ডিরেক্টর (ফাইন্যান্স) শাকিব রহমান জানিয়েছেন, রবিবার রাত এগারোটায় ঢাকায় ফিরছেন জেসিয়া। এর আগে এ প্রতিযোগিতায় ‘হেড টু হেড চ্যালেঞ্জ’পর্বে সাফল্য পেয়ে ‘ফাইনাল ফোর্টি’রাউন্ডে জায়গা করে নিয়েছিলেন তিনি।

প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ভারত, ফিলিপাইন, চীন, ইন্দোনেশিয়া, নাইজেরিয়া, কেনিয়া, ফ্রান্স, রাশিয়াসহ বেশকটি দেশের প্রতিযোগিরা প্রতিদ্বন্দ্বিতা করেন। বিচারকরা এবার ৬৫তম বিশ্বসুন্দরী হিসেবে ভারতের হরিয়ানার মানুসি ছিল্লারকে নির্বাচিত করেছেন।

শনিবার সন্ধ্যায় চীনের সানাইয়া শহরে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেন গত বছরের বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। মেক্সিকোর আন্দ্রে মেজা প্রথম রানারআপ হন আর দ্বিতীয় রানারআপ হন ইংল্যান্ডের স্টিফেনি হিল। আড়াই ঘণ্টার এই অনুষ্ঠান ডিজাইন করেছে বেইজিং রাইজ। উপস্থাপনা করেছেন ২০১৩ সালের মিস ওয়ার্ল্ড মেগান ইয়ং। মানুসি ছিল্লার ‘মিস ওয়ার্ল্ড’ জেতা ষষ্ঠ ভারতীয়।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে