আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > আ’লীগ নেতাসহ ১৮৯ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

আ’লীগ নেতাসহ ১৮৯ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

আ’লীগ নেতাসহ ১৮৯ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

প্রতিচ্ছবি নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বৃহস্পতিবার পুলিশের হাত থেকে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় এবং ছয় পুলিশ কর্মকর্তার উপর হামলার ঘটনায় হাতিয়া থানায় আ’লীগ নেতাসহ ১৮৯ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

শুক্রবার হাতিয়া থানার উপ-পরিদর্শক নুরুজ্জামান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় হাতিয়া পৌর আওয়ামী লীগ (একাংশের) সভাপতি এডভোকেট ছাইফ উদ্দিন আহম্মেদকে প্রধান আসামি সহ ৩৯ নাম উল্লেখ এবং অজ্ঞাত ১৫০ জনকে আসামি করা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বৃহস্পতিবার বিকেলে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে একাধিক মামলার আসামী সন্ত্রাসী রাকিবের নেতৃত্বে একদল সন্ত্রাসী সেখানে চিকিৎসাধীন আ’লীগ কর্মী আলতাফ হোসেনকে মারধর করে এবং তার জিনিসপত্র ছিনিয়ে নেয়।

হাসপাতাল কর্তৃপক্ষ অভিযোগ দিলে ছয় পুলিশ কর্মকর্তা রাকিবকে তার বাড়ির সামনে তালুক মার্কেট এলাকা থেকে আটক করে নিয়ে আসার সময় রাকিবের সহযোগী সন্ত্রাসীরা পৌর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট ছাইফ উদ্দিন আহম্মেদের উপস্থিতিতে পুলিশের ওপর হামলা চালায়। এতে ওই ছয় পুলিশ কর্মকর্তাকে আহত হন।

ওসি আরো জানান, মামলার আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আসাদুজ্জামান কাজল/ই এ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে