আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > চট্টগ্রামে সেনাবাহিনীর সাজোয়া যান-অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

চট্টগ্রামে সেনাবাহিনীর সাজোয়া যান-অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

চট্টগ্রামে সেনাবাহিনীর সাজোয়া যান-অটোরিকশার সংঘর্ষ

প্রতিচ্ছবি চট্টগ্রাম প্রতিনিধি:

চট্রগ্রাম নগরীর হাটহাজারিতে সেনাবাহিনীর একটি এপিসি (আর্মার্ড পার্সনেল ক্যারিয়ার) সাজোয়া যানের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে অটো রিকশার দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৪ জন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। শুক্রবার সকাল ৮টায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী মুন্সী মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।চট্টগ্রামে সেনাবাহিনীর সাজোয়া যান-অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

আহতরা হলেন হাটহাজারী পৌর এলাকার আবদুস ছবুর (২২), মোছা. রোকেয়া (৩৩), মির্জাপুর ইউনিয়নের চারিয়া গ্রামের আশরাফ সিকদার (২৫) ও মো. জাহেদ (৪৫)। আহতদের মধ্যে আবদুস ছবুর ও আশরাফ সিকদারকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাটহাজারী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালে চট্টগ্রাম বন্দর থেকে সেনাবাহিনীর বেশ কয়েকটি এপিসিসম্বলিত একটি বহর হাটহাজারীর চারিয়া ফায়ার রেঞ্জে যাচ্ছিল।

সেনাবাহিনীর সাজোয়া যান-অটোরিকশার সংঘর্ষ চট্টগ্রামে, নিহত ২

সকাল ৮টায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী মুন্সী মসজিদ এলাকার সন্নিকটে পৌঁছলে একটি এপিসি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে দুটি সিএনজিচালিত অটোরিকশা এর নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে ২ জন নিহত হয়। বাকি চারজনকে উদ্ধার করে প্রথমে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরণ করা হয়। পরে দুজনকে আশংকাজনক অবস্থায় চমেকে প্রেরণ করা হয়।

হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাকির হোসেন বলেন, আমরা ২টি মৃতদেহ উদ্ধার করেছি। গুরুতর আহত ৪ জনকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেছি। হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাংগীর বলেন, বেলা দশটায় উদ্ধার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। আমরা যানজট নিরসনে কাজ করছি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে