আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > আওয়ামী লীগে নেতাকর্মীদের ভিড়ে পরগাছা লুকিয়ে আছে: কাদের

আওয়ামী লীগে নেতাকর্মীদের ভিড়ে পরগাছা লুকিয়ে আছে: কাদের

ওবায়দুল কাদের

প্রতিচ্ছবি প্রতিবেদক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগে শুধু আদর্শিক কর্মী না, তাদের ভিড়ে কিছু কিছু পরগাছাও লুকিয়ে আছে।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় সাংবাদিকদের পাঠানো চিরকুটের জবাবে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

বৃহস্পতিবার আওয়ামী লীগের দুটি পক্ষের মধ্যে সংঘর্ষের  ঘটনায় অগ্নিসংযোগ ও ভাঙচুরের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, লালবাগের ঘটনায় যারা শৃঙ্খলা নষ্ট করেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য মহানগর পুলিশ কমিশনারকে অনুরোধ করা হয়েছে। ইতিমধ্যে দু-একজনকে গ্রেপ্তারও করা হয়েছে।

তিনি বলেন, দল ক্ষমতায় থাকলে আদর্শিক কর্মীদের সঙ্গে কিছু পরগাছাও থাকে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, ‘আজ তিনি (খালেদা জিয়া) আদালতে গিয়ে বারবার বলেছেন  তিনি নাকি ন্যায় বিচার পাবেন না। তাহলে আপনার কি আদালতের ওপর আস্থা নেই?’

খালেদা জিয়াকে আশ্বস্ত করে ওবায়দুল কাদের বলেন, নির্দোষ হয়ে থাকলে বিচার কাজকে বিলম্বিত করবেন না। আদালতকে সাহায্য করুন। প্রতিটি আত্মপক্ষ সমর্থন বক্তব্য এত দীর্ঘ করবেন না। আদালতের প্রতি আস্থা রাখুন, সরকার কোনো বিচার প্রক্রিয়ায় বাধা দেয়নি, দেবে না।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মহিলাবিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে