আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শাকিরার গলায় রক্তক্ষরণ, গান গাওয়া বন্ধ!

শাকিরার গলায় রক্তক্ষরণ, গান গাওয়া বন্ধ!

শাকিরা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

গান গাইতে গেলেই কণ্ঠে সমস্যা হচ্ছে কলম্বিয়ান পপ তারকা শাকিরার। চিকিৎসক জানিয়েছেন, কণ্ঠের ওপর অতিরিক্ত চাপ পড়ার কারণে গলায় রক্তক্ষরণ হয়েছে। অতিরিক্ত সংগীতচর্চার ফলে এ সমস্যা হচ্ছে। এজন্য এই সুন্দরী গায়িকার কণ্ঠকে আপাতত কিছু দিনের জন্য বিশ্রাম দেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তাছাড়া এই সময়ে কথা বলতেও মানা করা হয়েছে।

গত ২৭ জুন ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ এর ঘোষণা দেন শাকিরা। ৮ নভেম্বর এ ট্যুর শুরু হওয়ার কথা ছিল। ট্যুরে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত ইউরোপ-আমেরিকার বিভিন্ন শহরে ৩৪টি কনসার্ট করার কথা শাকিরার।

বিশ্বব্যাপী জনপ্রিয় এ পপ তারকা এজন্য ৫ মাস ধরে প্রস্তুতি নিচ্ছেন। যার ফলে কণ্ঠের এই অবস্থা। গত জুলাই মাসে প্রস্তুতি শুরুর সময় তার কণ্ঠের অবস্থা ভালো থাকলেও অক্টোবরের শেষ দিকে সমস্যা শুরু হয়। বাধ্য হয়ে ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ বাতিল করতে হয় তাকে। তবে ২০১৮ সালের জানুয়ারি মাসে এ ওয়ার্ল্ড ট্যুর শুরু হতে পারে বলে আয়োজকরা জানিয়েছেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তার ট্যুর বাতিলের খবর জানান শাকিরা।

তিনি জানান, চিকিৎসকের পরামর্শে বর্তমানে গান বন্ধ রাখতে হচ্ছে। এমনকি কথা বলাও নিষেধ তার। এমন পরিস্থিতিতে কোনওভাবেই কনসার্টে অংশ নেয়া সম্ভব হচ্ছে না। এ কারণে ট্যুর কনসার্টের জন্য যারা টিকিট কিনেছেন, তাদের কাছে দুঃখ প্রকাশ করেন তিনি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে