আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ট্রেন-কাভার্ডভ্যান সংঘর্ষ, সাড়ে ৫ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু

ট্রেন-কাভার্ডভ্যান সংঘর্ষ, সাড়ে ৫ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু

পার্বতীপুর রেলওয়ে স্টেশন

প্রতিচ্ছবি দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুরে বড়পুকুরিয়া কয়লা খনি রেলগেটে কাভার্ডভ্যানে ট্রেনের ধাক্কার ঘটনার সাড়ে ৫ ঘণ্টা পর বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ট্রেন চলাচল শুরু হয়েছে। এ দুর্ঘটনার পর পার্বতীপুর থেকে রাজশাহী, খুলনা ও ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ ছিল।

ভোর সাড়ে ৫টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথে এ দুর্ঘটনা ঘটে। এতে কাভার্ডভ্যানের চালক নিহত ও হেলপার আহত হন।

পার্বতীপুর রেল স্টেশন মাস্টার শোভোন রায় জানান, দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানটি রেললাইনের ওপর থেকে সরিয়ে ফেলা হয়েছে। ঢাকা, রাজশাহী ও খুলনাগামী সকল ট্রেন বেলা ১১টার পর থেকে একে একে ছেড়ে গেছে। ধারণা করা হচ্ছে গেটম্যানের অবহেলার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

ট্রেন-কাভার্ডভ্যান সংঘর্ষ

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর সাড়ে ৫টার সময় পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথ দিয়ে মালবাহী ট্রেন যাচ্ছিল। এ সময় বড়পুকুরিয়া কয়লা খনি রেলগেটে একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে কাভার্ডভ্যানের চালক নিহত ও হেলপার আহত হন।

এরপর সকাল সোয়া ৬টার দিকে খুলনা থেকে পার্বতীপুরগামী আন্তঃনগর সীমান্ত ট্রেন ওই রেলপথ অতিক্রম করার সময় রেল লাইনের ওপর পড়ে থাকা দুমড়ে-মুচড়ে যাওয়া ওই কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা লাগে এবং সীমান্ত ট্রেনটি সেখানে আটকা পড়ে। ফলে পার্বতীপুর থেকে রাজশাহী, খুলনা ও ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

পার্বতীপুরে ট্রেন-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১, ট্রেন চলাচল বন্ধ

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে