আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > কঠিন রোগে আক্রান্ত হয়ে মাঠেই অজ্ঞান আগুয়েরো

কঠিন রোগে আক্রান্ত হয়ে মাঠেই অজ্ঞান আগুয়েরো

সার্হিও আগুয়েরো

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

রাশিয়ার ক্রাসনোদার-এ নাইজেরিয়ার বিরুদ্ধে প্রীতি ম্যাচের বিরতিতেই জ্ঞান হারান আগুয়েরো। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা পরীক্ষা করে জানান, ম্যানচেস্টার সিটির ওই ফরোয়ার্ড লাইপোথাইমিয়ায় আক্রান্ত। এটা কোনো সহজ রোগ নয়।

এই রোগে হঠাৎ করেই জ্ঞান হারিয়ে ফেলে মানুষ। মাঝে মাঝেই এমনটা হতে পারে তাঁর সঙ্গে। আর এমন রোগেই আক্রান্ত মেসির সতীর্থ। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘হঠাৎই ড্রেসিংরুমে জ্ঞান হারান আগুয়েরো। রুটিন চেকআপের জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

শনিবারই দেশের হয়ে রাশিয়ার বিরুদ্ধে ১-০ গোলে জয়ের কারিগর ছিলেন তিনি। নাইজিরিয়ার বিরুদ্ধেও ৩৬ মিনিটে গোল করেন। এর পরে অসুস্থ বোধ করলে তাঁকে তুলে নেওয়া হয়।

তবে, এই প্রথম নয়। এর আগে দু’বার এমনটা হয়েছিল আগুয়েরোর সঙ্গে। প্রথম বার যখন হয়, তখন তাঁর বয়স ছিল মাত্র ১৫। একটু বড় বয়সে আর এক বার হয়। সে বার তাঁর একটি অস্ত্রোপচারও হয়েছিল।

ঠিক কী কারণে এমনটা হচ্ছে এবং তাঁর জন্য এটা কতটা ক্ষতিকারক— সেটা নিশ্চিত হতেই আগুয়েরোকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান চিকিৎসকরা।

তবে বেশ কিছু দিন ধরেই শরীরটা ভাল যাচ্ছে না আগুয়েরোর। মাস দুয়েক আগে আমস্টারডামে একটি গাড়ি দুর্ঘটনায় বুকের হাড় ভেঙে গিয়েছিল তাঁর।

আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে