আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফের বন্ড গার্ল মনিকা বেলুচ্চি!

ফের বন্ড গার্ল মনিকা বেলুচ্চি!

ফের বন্ড গার্ল মনিকা বেলুচ্চি!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

জেমস বন্ড সিরিজের ‘স্পেকটার’ ছবিতে অভিনয়ের পর ড্যানিয়েল ক্রেইগ নিজেই বন্ড গার্ল হিসেবে মনিকা বেলুচ্চিকে চান, এমন গুজবই শোনা যাচ্ছে।

বেলুচ্চির মুখপাত্র সম্প্রতি ভ্যারাইটিকে জানিয়েছেন, মনিকা আসলেই বন্ডের ২৫তম ছবিতে অভিনয় করছেন, এ গুজবের সত্যতা নিশ্চিত করেননি, আবার অস্বীকারও করেননি। বন্ডের পরবর্তী ছবি ২০১৯ সালে মুক্তি পাবে।

ড্যানিয়েল ক্রেইগ এর আগে জানিয়েছিলেন, এরপর আর কোনো বন্ড ছবিতে তিনি অভিনয় করবেন না। কিন্তু এ বছরের আগস্টে তিনি সিদ্ধান্ত পাল্টান।

তিনি ঘোষণা দেন, পঞ্চমবারের মতো জেমস বন্ড হিসেবে অভিনয় করতে রাজি আছেন। রজার মুরের পর তিনিই দ্বিতীয় বন্ড অভিনেতা, যিনি এতবার জেমস বন্ড হিসেবে দর্শকদের সামনে এসেছেন।

সম্প্র্রতি রোমে ভিরনা লিসি লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সাংবাদিকরা এ গুজব সম্পর্কে জানতে চাইলে মনিকা উত্তর দেন, ‘আমি কিছুই বলতে পারছি না।’

গতানুগতিক ধারা থেকে বেরিয়ে ২০১৫ সালে মুক্তি পাওয়া স্পেকটার ছবিতে মনিকা একমাত্র বয়স্ক বন্ড গার্ল হিসেবে অভিনয় করেন। তখন তার বয়স ছিল ৫১ বছর। মূল চরিত্র জেমস বন্ড ওরফে ক্রেইগ থেকে মাত্র চার বছরের বড়। কিন্তু বন্ড গার্ল তকমাটা তার পছন্দ ছিল না।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে