আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > আওয়ামী লীগের সমাবেশ ১৮ নভেম্বর

আওয়ামী লীগের সমাবেশ ১৮ নভেম্বর

ওবায়দুল কাদের

প্রতিচ্ছবি প্রতিবেদক:

আওয়ামী লীগ ১৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে বলে জানিয়ে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এই সমাবেশ কোনো রাজনৈতিক সমাবেশ নয়।

তিনি বলেন, এ সমাবেশ কোনো পাল্টাপাল্টি সমাবেশ নয়, কোন রাজনৈতিক সমাবেশও নয়। ৭ মার্চের ভাষণ ছিলো বাঙালির সম্পদ, তা এখন সারা বিশ্ববাসীর সম্পদে পরিণত হয়েছে।

সোমবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বিএফইউজে এবং ডিইউজে আয়োজিত ‘বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের আন্তর্জাতিক স্বীকৃতি’ উপলক্ষে সাংবাদিকদের আনন্দ সম্মীলনীতে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘গতকাল বিএনপি জনসভা করেছে। আমরা ১৮ তারিখে সমাবেশ করবো। এটা নিয়ে কোন রাজনীতি নয়। এই ভাষণ (৭ মার্চ) ইউনেস্কো হেরিটেজ ঘোষণা করেছে। যা আমাদের সকলের সম্পদ। আপনাদের কাছে অনুরোধ এই সমাবেশ নিয়ে ডিবেট সৃষ্টি করবেন না।

সেমিনারে বিএফইউজে’র সভাপতি মনজুরুল আহসান বুলবুলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী,  ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, দৈনিক সমকালের সম্পাদক ও একুশে পদক প্রাপ্ত সাংবাদিক গোলাম সরোয়ার, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বিএফইউজের মহাসচিব ওমর ফারুক, ডিইউজের সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ।

ই এ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে