আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > আমিরের প্রশ্নে বোল্ড বিরাট

আমিরের প্রশ্নে বোল্ড বিরাট

আমিরের প্রশ্নে বোল্ড বিরাট

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বিরাট মানেই সেঞ্চুরি আর বিরাট মানেই বিতর্ক। মাঠে যেমন বিরাটের ব্যাট কথা বলে ঠিক তেমনি মাঠের বাইরে কথা চলে বিরাটকে নিয়ে। বিরাটের প্রেমের খবর খুব পুরানো গল্প। কিন্তু অনুষ্কার প্রতি বিরাটের ভালো লাগা না লাগা এবার খোলাশয় হল। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবার বিশ্ব সেরা ব্যাটসম্যান বিরাটকে দারুন ফাঁদে ফেলেছেন।

সম্প্রতি একটি টেলিভিশন শো-তে এক সঙ্গে শুটিং করলেন আমির খান ও বিরাট কোহালি। দীপাবলি স্পেশ্যাল এই এপিসোডের শুটিংয়ে গিয়ে আমিরের ছোড়া বলে কার্যত ক্লিন বোল্ড ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট। কেন জানেন? কারণ আমির বিরাটকে প্রশ্ন করেছিলেন তাঁর ‘পিকে’র নায়িকা অনুষ্কা শর্মাকে নিয়ে। জানতে চেয়েছিলেন অনুষ্কার কোন জিনিসটা পছন্দ নয় বিরাটের?

অনুষ্কা বিরাটের লাভ-লাইফ। এ কথা সরাসরি স্বীকার করেছেন বিরাটই। তাদের প্রেমকাহিনী এখন কারও কাছেই অজানা নয়। কখনও নিউ ইয়র্কের রাস্তায় হাত ধরে শপিং, তো কখনও শ্রীলঙ্কায় গিয়ে গাছ লাগানো, একসঙ্গে বিজ্ঞাপনের শুটিং, বন্ধুর বিয়েতে নাচ— সবেতেই ভারতীয় ক্রিকেটের হবু ‘ফার্স্ট লেডি’ হওয়ার ইঙ্গিত দিয়ে চলেছেন ‘বিরুষ্কা’।

এরই মধ্যে আমিরের সঙ্গে শুটিংপর্বে গিয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছু প্রশ্নের জবাব দিয়েছেন বিরাট। প্রেমিকার প্রশংসা যেমন করেছেন, তেমনই জানিয়েছেন তাঁর অপছন্দের কথাও। বিরাট জানিয়েছেন, অনুষ্কা খুব সৎ এবং যত্নশীল। গত প্রায় চার বছরে দু’জনের কেমিস্ট্রিও জমজমাট হয়েছে। অনুষ্কার জন্যই নাকি বিরাট আরও বড় মাপের মানুষ হয়ে উঠছেন। তবে সব কিছুতেই অনুষ্কার ৫-৭ মিনিট দেরি করা মোটেই পছন্দ নয় বিরাটের।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে