আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > প্রকাশ্যে ভাঙে গোপনের বিয়ে

প্রকাশ্যে ভাঙে গোপনের বিয়ে

sakib-khan-apu-bishas

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

গোপনে বিয়ের আট বছর পর ঢাকাই হিরো শাকিব খান ও বাংলা চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের সংসার এখন ভাঙনের মুখে। এমনই গুজব ভাসছে চলচ্চিত্রাঙ্গনে। শোনা যাচ্ছে, নানান সমস্যার কারণে অবসান ঘটতে যাচ্ছে আট বছরের বিবাহিত জীবনের।

২০০৮ সালে গোপনের সে বিয়ের খবর জনসমক্ষে আসামাত্রই শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। শুধু ছেলে আব্রামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও কথা হয়নি দুজনের।

প্রকাশ্যে ভাঙে গোপনের বিয়ে

এবার তাঁদের সেই টানাপোড়েন চূড়ান্ত পরিণতির দিকে যাচ্ছে। শোনা যাচ্ছে, শিগগিরই দেশের সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান আর নায়িকা অপু বিশ্বাসের নাকি আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ ঘটতে যাচ্ছে।

তবে এ বিষয়ে কিছু জানেন না বলে জানিয়ে অপু বিশ্বাস বলেন, ‘আমার কিছুই বলার নেই। শাকিবও এখন দেশের বাইরে আছে। আমার সঙ্গে বিবাহ বিচ্ছেদের ব্যাপারে কোনো কথা হয়নি। আমি আমার সন্তান নিয়ে ব্যস্ত আছি।’

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তাঁরা দুজন সমানতালে সিনেমার শুটিং করে গেছেন। দীর্ঘদিন চলচ্চিত্রাঙ্গনের বাইরে থাকার পর এ বছরের ১০ এপ্রিল শাকিব খানের সঙ্গে বিয়ের খবর প্রকাশ করেন অপু বিশ্বাস।

এ এম/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে