আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > পরকীয়ার বলি ভাগ্নে অন্তর, খালাসহ গ্রেফতার ৩

পরকীয়ার বলি ভাগ্নে অন্তর, খালাসহ গ্রেফতার ৩

পরকীয়ার বলি ভাগ্নে অন্তর, খালাসহ গ্রেফতার ৩

প্রতিচ্ছবি ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও সদর উপজেলার মুন্সিপাড়া গ্রামের একটি লিচু বাগান থেকে অন্তর ইসলাম (১৮) নামে যুবকের গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ লিচু বাগান থেকে অন্তর ইসলামের গলাকাটা লাশ উদ্ধার করে। মৃত অন্তর মুন্সিপাড়া গ্রামের নূর ইসলামের ছেলে। তিনি পিকআপ ভ্যানের চালক ছিলেন।

শনিবার ভোরে ঠাকুরগাঁও শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার রাতে নিহত অন্তরের মা আফরোজা খাতুন বাদী হয়ে শাহীন, রফিকুল ইসলাম, লুৎফা বেগমের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাত ৫ জন আসামী করে ঠাকুরগাঁও সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

গ্রেফতারকৃতরা হল- নিহত অন্তরের বন্ধু মো. শাহীন (২৮), ভূমি অফিসের কর্মচারী রফিকুল ইসলাম (৪৭) ও খালা লুৎফা বেগম (২৯)।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে শহরের গোয়ালপাড়া এলাকার ভূমি অফিসের কর্মচারী রফিকুল ইসলামের সাথে সদর উপজেলার দক্ষিণ ঠাকুরগাঁও গ্রামের লুৎফা বেগমের পরকীয়া সম্পর্ক চলছিল। আর এই পরকীয়া সম্পর্কের বিষয়টি টের পায় লুৎফা বেগমের ভাগিনা অন্তর ইসলাম (১৮)।

এরপর গত বৃহস্পতিবার সন্ধ্যার পর বন্ধু শাহীনের মাধ্যমে অন্তর ইসলামকে আকচা ইউনিয়নের মুন্সিপাড়া এলাকার মাহবুবুর রহমান রাজুর লিচু বাগানে ডেকে নিয়ে যায় ভূমি অফিসের কর্মচারি রফিকুল ইসলাম। এরপর পূর্ব পরিকল্পিতভাবে অন্তরকে গলাকেটে হত্যা করা হয়।

ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার ফারহাত আহমেদ বলেন, মামলাটি আমরা তদন্ত করছি। সেই সাথে গ্রেফতারকৃত ৩ জনকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। এ হত্যাকাণ্ডের সাথে অন্য কেউ জড়িত থাকলে তাদেরকেও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

জুনাইদ কবির/ই এ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে