আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > চরকিতে পেশাদার জুয়াড়ি মোশাররফ

চরকিতে পেশাদার জুয়াড়ি মোশাররফ

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

জুয়া খেলাকে পেশা হিসেবে নিলেন মোশাররফ করিম। প্রতিদিনই জুয়া খেলছেন তিনি। তার দৃষ্টিতে জুয়া খেলা কোন খারাপ কাজ নয়। তার মতে, তিনি চুরি কিংবা ডাকাতি করছেন না; এমন কি কারো কোনো ক্ষতিও করছেন না। টাকা বিনিয়োগ করেই উপার্জন করছেন।

কিন্তু তার পরিবার এই পেশাকে ভাল চোখে নেয় না আর সমাজতো বলাই বাহুল্য। পরিবার ও সমাজের চোখে তাই অবজ্ঞা-ঘৃণার পাত্র মোশাররফ।

গল্পটা বাস্তবের কোনো অংশ নয়, চরকি নামের একটি টেলিফিল্মে এমনই এক চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। যেখানে তার কাজই জুয়া খেলা। তবে এখানে তার জুয়া খেলার ধরণ কিছুটা অন্যরকম। তাস দিয়ে নয়, মোশাররফ জুয়া খেলছেন চরকি দিয়ে।

চড়কি’তে একজন পেশাদার জুয়ারির জীবন কাহিনী তুলে ধরা হয়েছে। যেখানে মূল চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম। ‘চরকি’র পরিচালক মুহাম্মদ নাজিম উদ্দিন রাজু জানান তার টেলিছবিতে যে চরকিটি দেখা যাবে সেটা নিয়ে মজার একটি ঘটনা আছে।

চরকির বর্ণনা দিতে গিয়ে রাজু বলেন,  ‘সাধারণত কোথাও মেলা হলে, সেখানে দেখা যায় এই চড়কি। এটা খুব কম দেখা যায়। তাই কোথাও না পাওয়ায় রিকশার চাকার উপর একটা বোর্ড বসিয়ে রাজা-প্রজাসহ বিভিন্ন প্রতীক এঁকে সাজানো হয়েছে চরকি।’

এ টেলিফিল্মে অভিনয় করেছেন মোশাররফের স্ত্রী জুঁই করিম। এছাড়াও আছেন মুকিত জাকারিয়া, আরফান, হোসনে আরা পুতুল ও মতিউর রহমান। আরটিভিতে শুক্রবার রাত ৮টায় দেখানো হবে ‘চরকি’।

এম/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে