আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ঢাকায় দাপট ধরে রাখতে চায় ঢাকা ডায়নামাইটস

ঢাকায় দাপট ধরে রাখতে চায় ঢাকা ডায়নামাইটস

ঢাকায় দাপট ধরে রাখতে চায় ঢাকা ডায়নামাইটস

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

নবাগত সিলেট সিক্সার্সের বিপক্ষে হেরে বিপিএল শুরু করা বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস তাদের ঢাকা পর্বের শুরুতেও মুখোমুখি হচ্ছে নাসির-সাব্বিরের সিলেটের। তবে এ ম্যাচে তারা চ্যাম্পিয়নের দাপট ধরে রেখেই জিতবে বলে আত্মবিশ্বাসী ডায়নামাইটস তারকা কাইরন পোলার্ড।

বিপিএলের এবারের আসরে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ঢাকা ডায়নামাইটসের ক্যারিবিয়ান তারকা কাইরেন পোলার্ড বলেন, ‘প্রথম ম্যাচে ঠিকমত ব্যাটিং করতে পারিনি। কিন্তু পরের ম্যাচেই বাউন্স ব্যাক করেছি। আমরা ডমিনিট করেই জিতেছি। ওই ম্যাচের ইতিবাচক দিকগুলোই পরের ম্যাচগুলোতে ধরে রাখতে চেষ্টা করব।’

ঢাকা ডায়নামাইটসের অনুশীলনে যোগ দিয়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার ‘বুম বুম’ খ্যাত শহীদ আফ্রিদি। পাকিস্তানি ক্রিকেটারদের বেশিরভাগ না আসলেও এবার বিপিএলে খেলছেন এক ঝাঁক ক্যারিবিয়ান ক্রিকেটার। যা দেখে খুশি পোলার্ড।

তিনি বলেন, ‘ক্যারিবিয়ানরা সারা বিশ্বেই খেলছে। এটা একটা ভাল দিক যে ওরা স্বাভাবিক খেলাটাই খেলে এবং সবচাইতে বড় ব্যাপার হলো ছেলেরা নিজেদের পারফরম্যান্স খুব ভালো করেই জানে কোথায় কেমন পারফর্ম করতে হবে। এটাই গুরুত্বপূর্ণ।’

টি-টোয়েন্টিতে ভালো করতে বাংলাদেশের ক্রিকেটারদের নিজেদের দায়িত্ব সম্পর্কে সচেতন হওয়া এবং দেশের বাইরে এ ফরম্যাটে আরো ম্যাচ খেলার পরামর্শ দিয়েছেন অলরাউন্ডার পোলার্ড।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে