আপনি আছেন
প্রচ্ছদ > অর্থ-বাণিজ্য > বেনাপোলে সিএন্ডএফ এজেন্ট কর্মচারী আটক, বন্ধ আমদানি-রফতানি

বেনাপোলে সিএন্ডএফ এজেন্ট কর্মচারী আটক, বন্ধ আমদানি-রফতানি


বেনাপোলে সিএন্ডএফ এজেন্ট কর্মচারী আটক, বন্ধ আমদানি-রফতানি

প্রতিচ্ছবি বেনাপোল প্রতিনিধি:

বেনাপোল স্থলবন্দরে ভারত থেকে আমদানিকৃত পণ্যবোঝাই ট্রাকের মধ্যে একটি দেশীয় শুটার গান জব্দ করার ঘটনায় মিকাইল হোসেন (২৭) নামে এক সিএন্ডএফ কর্মচারী আটকের প্রতিবাদে অনির্দিস্টকালের জন্য দু’দেশের মধ্যে আমদানি-রফতানি বন্ধ রয়েছে।

সিএন্ডএফ কর্মচারী মিকাইল হোসেনের নি:শর্ত মুক্তি না দেয়া পর্যন্ত আমদানি-রফতানিসহ সকল কার্যক্রম বন্ধ থাকবে বলে আন্দোলনকারীরা জানান।

বৃহস্পতিবার সকাল থেকে বন্দরের সব কার্যক্রম বন্ধ করে দিয়ে বিক্ষোভ করছে সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশন।

বেনাপোলে সিএন্ডএফ এজেন্ট আটক, প্রতিবাদে আমদানি-রফতানি বন্ধ

সকাল থেকে কয়েক হাজার কর্মচারী বেনাপোল-যশোর সড়ক অবরোধ করে বন্দর এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বেনাপোল বন্দর থেকে মালামাল লোড আনলোডসহ পণ্য খালাশের সকল প্রক্রিয়া বন্ধ রয়েছে। ফলে চাল ও পচনশীলপণ্যসহ শতশত পণ্য বোঝাই ট্রাক আটকে আছে উভয় বন্দর এলাকায়।

উল্লেখ্য, বুধবার রাত সাড়ে ১০টায় বেনাপোল বন্দরের ভারতীয় ট্রাক টার্মিনালে ভারতীয় (এন-২৩ প- ০৩৭৩ নাম্বার) ট্রাকে আগ্নেয়াস্ত্র রয়েছে এমন ধরনের সংবাদ পেয়ে কাস্টমস, বন্দর, বিজিবি, পুলিশসহ বিভিন্ন সংস্থার উপস্থিতে ট্রাকের ডালার পেছনে কাগজে মোড়ানো প্যাকেট থেকে পুরাতন একটি দেশী ওয়ান শুটার গান ও দুই রাউন্ড বন্দুকের গুলি পাওয়া যায়।

প্রশাসনিক সংস্থার উপস্থিতির খবর পেয়ে ট্রাক থেকে আগেই পালিয়ে গেছেন চালক। ওই ট্রাকের পণ্য চালানের আমদানিকারক ঢাকার ইউনিয়ন লেবেল এক্সসারিজ লি। এ ঘটনায় কাষ্টম কর্তৃপক্ষ সিএন্ডএফ এজেন্ট সোনিয়া এন্টারপ্রাইজের কর্মচারী মিকাইল হোসেনের নামে মামলা করলে রাতেই পুলিশ তাকে আটক করেন।

সাজেদুর রহমান/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে