আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘প্রিয়তমা’র খোঁজে শাকিব

‘প্রিয়তমা’র খোঁজে শাকিব

প্রতিচ্ছবি বিনোদন ডেস্কঃ

তার প্রযোজিত প্রথম ছবিতে নায়িকা হিসেবে সঙ্গে নিয়েছিলেন অপু বিশ্বাস ও ববিকে। হিরো দ্য সুপারস্টার বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার চার বছর পর ফের প্রযোজক হিসেবে আসছেন শাকিব খান। এবার তার ছবি প্রিয়তমার জন্য তাই নায়িকা নিয়ে চলছে পরীক্ষা নিরিক্ষা।

ছবিটির পরিচালক তরুণ নির্মাতা হিমেল আশরাফ। নাম ঘোষণার পর থেকেই এই ছবি আলোচনার কেন্দ্রে চলে এসেছে। ছবিতে নায়কের ভূমিকায় থাকবেন শাকিব খান নিজেই। তবে তার নায়িকা অর্থাৎ প্রিয়তমা চরিত্রে কে থাকছেন সেটা এখনো বাছাই চূড়ান্ত হয়নি। তবে শাকিবের প্রিয়তমা’র খোঁজ নিয়ে ঢাকাই চলচিত্রে চলছে নানা গুজ্ঞন।

‘প্রিয়তমা’র খোঁজে শাকিব

জান যায়, শাকিব খান এখন থাইল্যান্ডে অবস্থান করছেন। কলকাতার প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের নাম ঠিক না হওয়া একটি ছবিতে অভিনয় করছেন তিনি। এতে শাকিবের নায়িকা কোলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকা।

‘প্রিয়তমা’ ছবির কাহিনী লিখেছেন প্রয়াত নাট্যকার ফারুক হোসেন। যিনি হিমেল আশরাফে র প্রথম ছবি ‘সুলতানা বিবিয়ানা’র রচয়িতা।

‘প্রিয়তমা’ ছবির গল্প সম্পর্কে শাকিব বলেন, আমার গল্পটি ভালো লেগেছে। তবে নতুন এ ছবিটি নিয়ে এখনই বেশি কিছু বলার সময় আসেনি। কয়েকদিন পরে এ ছবি নিয়ে বেশকিছু খবর সকলকে জানাতে চাই।

নির্মাতা হিমেল আশরাফ জানিয়েছেন, ছবির প্রযোজক শাকিব খান দেশের বাইরে রয়েছেন তিনি দেশে ফিরলে নায়িকা বাছাই করা হবে।

এদিকে সোশ্যাল মিডিয়া এ নিয়ে চলছে ব্যাপক জল্পনা কল্পনা। শাকিবের অগণিত ভক্তের মধ্য থেকে বেশ কয়েকজন অভিনেত্রীর চাহিদা দেখা যাচ্ছে চোখে পড়ারমতো।

এরা হলেন বুবলী, মেহজাবিন, অগ্নিলা, মিথিলা, কৌশানী ও তানজিন তিশা। এদের মধ্য থেকে কেউ একজনকে ‘প্রিয়তমা’ হিসেবে ছবিতে দেখতে চায় ভক্তরা।

তবে ঢালিউড পাড়ায় ‘প্রিয়তমা’ চরিত্রে সবচেয়ে বেশি শোনা যাচ্ছে ছোট পর্দার অভিনেত্রী মেহজাবিনের নাম। টিভি পর্দায় সময়ের জনপ্রিয় সুদর্শনা এ অভিনেত্রীর চমৎকার ফিগারের সঙ্গে অভিনয় দক্ষতা আর সঙ্গে শাকিব; সব মিলে হিট ছবির পটভূমি হেসেবেই মানছেন অনেকে।

অন্যদিকে বুবলীর নামও শোনা যাচ্ছে সমানতালে। শাকিবের সঙ্গে জুটি বেঁধে এরই মধ্যে চার বার তিনি পর্দায় এসেছেন। আরও একাধিক ছবির কাজ চলছে। অনেকে চাচ্ছেন এই জুটি যেন ‘প্রিয়তমা’ ছবিতেও কাজ করে।

আবার কারো কারো ধারনা এবার শাকিব তার ছবিতে নিয়ে আসবেন ভিনদেশী কোন নায়িকা। আর না হোক পাশের দেশ কোলকাতা তো থাকছেই। এর মধ্যে নাম উঠে এসেছে টালিগঞ্জের তরুণ অভিনেত্রী কৌশানী মুখার্জীর।

মিষ্টি চেহারা আর গ্ল্যামার দিয়ে তিনি সেখানে বেশ ভালো অবস্থান তৈরি করেছেন। ব্যাটে-বলে মিলে গেলে শাকিবের বিপরীতে হয়ত তাকে দেখা যেতে পারে তাকেও।

এখন দেখার অপেক্ষা নিজের প্রযোজিত ও অভিনীত ছবিতে শাকিব কার ওপর চূড়ান্ত ভরসা রেখে বেছে নেন নিজের ‘প্রিয়তমা’র জন্য।

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে