আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > নেইমার সেরাদের একজন, তার জন্য রিয়ালের দরজা খোলা: রামোস

নেইমার সেরাদের একজন, তার জন্য রিয়ালের দরজা খোলা: রামোস

নেইমার সেরাদের একজন, তার জন্য রিয়ালের দরজা খোলা: রামোস

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

রেকর্ড গড়া ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। তবে সতীর্থ-ম্যানেজমেন্টের সঙ্গে ছোটখাটো দ্বন্দ্বে ফরাসি ক্লাবে তার সময়টা ভালো কাটছে না। এদিকে শোনা যাচ্ছে নেইমারের ফের দলবদলের গুজব। পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাচ্ছেন এ ব্রাজিলিয়ান সুপারস্টার।

সম্প্রতি গুঞ্জন ওঠে আগামী মৌসুম শেষে মাদ্রিদে পা রাখতে পারেন নেইমার। এমন আলোচনা নেইমার ভক্তদের মুখেমুখে। ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদোও বার্সেলোনা ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন।

ক্লাব ক্যারিয়ারে ‘দ্য ফেনোমেনন’ খ্যাত রোনালদো সরাসরি বার্সা ছেড়ে রিয়ালে যোগ দেননি। যদিও কাতালানদের হয়ে এক মৌসুম (১৯৯৬-৯৭) খেলেই ইন্টার মিলানে পাড়ি জমিয়েছিলেন। পাঁচ মৌসুম পর রিয়ালে যোগ দিয়ে সে সময়কার দলবদলের বাজারে হইচই ফেলে দিয়েছিলেন ২০০২ বিশ্বকাপ হিরো।

যদি এমনটা হয়, তবে নেইমারের জন্য রিয়ালের দরজা সবসময় খোলা বলে মন্তব্য করেছেন লস ব্লাঙ্কসদের অধিনায়ক সার্জিও রামোস। রামোস বলেন, ‘আমি সেরাদের পেতে পছন্দ করি এবং এটা স্পষ্ট যে নেইমার তাদের মধ্যে একজন। হয়তো সরাসরি রিয়াল মাদ্রিদে আসার চেয়ে পিএসজিতে যাওয়াটা তার জন্য সহজ ছিল। এটা ব্যক্তিগত সিদ্ধান্ত, ভবিষ্যতে কি হবে তা কেউই জানে না।’

বিশ্বকাপ জয়ী এ স্প্যানিশ ডিফেন্ডার আরো বলেন, ‘রিয়ালের জন্য নেইমারের দরজা খোলা যদি সে আসতে চায়। তার সঙ্গে আমার ভালো সম্পর্কও রয়েছে।’

লিগ ওয়ানে আট ম্যাচে ৭ গোল করে শিরোপা পুনরুদ্ধারে পিএসজিকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন ২৫ বছর বয়সী নেইমার। পয়েন্ট টেবিলে শীর্ষস্থান ধরে রেখেছে তারা। ইউরোপ শ্রেষ্ঠত্বের আসর চ্যাম্পিয়নস লিগেও দুই ম্যাচ হাতে রেখে নকআউট পর্ব নিশ্চিত করা পিএসজি। সেখানে চারটি গোল করেছেন নেইমার।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে