আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভোটার তালিকা থেকে সরিয়ে দেয়া হল প্রিয়াঙ্কার নাম!

ভোটার তালিকা থেকে সরিয়ে দেয়া হল প্রিয়াঙ্কার নাম!

প্রিয়াঙ্কা চোপড়া

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বিশ্ব সুন্দরী হওয়ার পরই সপরিবারে মুম্বাই চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজের কেরিয়ারের কথা ভেবেই ছোটবেলার শহর উত্তর প্রদেশের বেরেলিকে বিদায় জানিয়েছিলেন। আপাতত ভারতের বাণিজ্যনগরীতেই মা মধু চোপড়ার সঙ্গে থাকেন তিনি।

তারপর কেটে গিয়েছে ১৭ বছর। কিন্তু ভোটার তালিকা থেকে বাদ দেওয়া হয়নি তাদের নাম। সেই তালিকা থেকে শেষমেশ বুধবার মুছে ফেলা হল প্রিয়াঙ্কা ও মধু চোপড়ার নাম।

জেলা কর্মকর্তা ক্যাপ্টেন আর বিক্রম সিং বলেন, বেরেলির ৫৬ নম্বর ওয়ার্ডের ভোটার তালিকায় তাদের নাম ছিল। এক স্থানীয় বাসিন্দা এ নিয়ে অভিযোগ জানালে ব্লক স্তরের কর্মকর্তাকে (বিএলও) এ বিষয়ে রিপোর্ট জমা দিতে বলা হয়।

তিনিও খতিয়ে দেখে জানান, সত্যিই এখনও প্রিয়াঙ্কা ও তার মায়ের নাম রয়ে গেছে। সেই রিপোর্টের ভিত্তিতেই তাদের নাম সরিয়ে দেয়া হল।

২০১২ সালে প্রিয়াঙ্কার বাবা প্রয়াত কর্নেল অশোক চোপড়া জেলা শাসককে জানিয়েছিলেন যে, তারা বেরেলি ছেড়ে মুম্বাইকেই স্থায়ী ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও ভোটার তালিকা থেকে নাম সরানোর কোনও উদ্যোগ নেওয়া হয়নি জেলা শাসকের তরফে।

তবে মু্ম্বাইয়ের পাশাপাশি সম্প্রতি নিউইয়র্কেও একটি বাড়ি কিনে ফেলেছেন বলি ডিভা। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র শুটিংয়ের জন্য অনেকটা সময়ই বিদেশে থাকতে হচ্ছে তাকে। তাই দিনের শেষে ক্লান্ত হয়ে বিশ্রামের জায়গা খুঁজছিলেন প্রিয়াঙ্কা। অবশেষে সে স্থানের সন্ধান মিলেছে। ইতোমধ্যেই ইনস্টাগ্রামে নিজের সেই বাড়ির ছবিও পোস্ট করেছেন তিনি। সূত্র: এনডিটিভি

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে