আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ‘সতেরো’-এ পা দিলেন ম্যাশ

‘সতেরো’-এ পা দিলেন ম্যাশ

মাশরাফি বিন মর্তুজা

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

আন্তর্জাতিক ক্যারিয়ারের ১৬ বছর পূর্ণ করলেন মাশরাফি বিন মর্তুজা। ২০০১ সালের ৮ নভেম্বর প্রথমবার টেস্ট ক্যাপ মাথায় পড়েছিলেন তিনি। ১৭ বছরে পদার্পণের বিশেষ এই দিনে মাশরাফি জানালেন নিজের অনুভূতির কথা।

চোটজর্জর ক্যারিয়ারে এখনও খেলে যেতে পেরেই খুশি বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক, ‘গল্প-আনন্দ বেশি ছিল। অবশ্যই ভেতরে অনেক দুঃখ ছিল, কষ্ট ছিল। ১৬ বছর পার করতে অনেক কষ্ট হয়েছে। স্পেশালি আমার উপর দিয়ে যে ধকলগুলো গেছে তা অনেক কঠিন ছিল। এ কারণেই খুশি যে খেলতে পেরেছি, খেলে যাচ্ছি। আর সবাইকে ধন্যবাদ যারা দোয়া করেছেন।’

১৬ বছর পূর্ণ হওয়ার দিনেও মাঠেই ছিলেন মাশরাফি। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে ম্যাচ খেলেন তিনি। যতদূর টেনে নেওয়া যায়, নিজের ক্যারিয়ারকে ততদুর নিয়ে যেতে চান টাইগার কাণ্ডারি ম্যাশ।

নিজেরও মাথায় ছিল না ব্যাপারটি। ম্যাশ বলেন, ‘সকাল পর্যন্ত জানতাম না হতে যাচ্ছে। সোশ্যাল মিডিয়ার কারণে জানতে পেরেছি। যেটা হয় আরকি। তার আগ পর্যন্ত মাথায় ছিল না। অবশ্যই নিজের কাছে ভাল লাগছে। ১৬ বছর হল, দেখা যাক, কতদূর যায়।’

তবে, বিশেষ এই দিনে মাঠের অভিজ্ঞতা মোটেও ভাল হয়নি মাশরাফির। চিটাগং ভাইকিংসের পেসার শুভাশিষ রায়ের বাজে আচরণের শিকার হয়েছেন রংপুর রাইডার্সের অধিনায়ক। পাশাপাশি হেরেছেন ম্যাচটিও।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে